Uday Pratap-Anamika

বিয়ের পর মধুচন্দ্রিমা করতে ট্রেনে চেপে কোথায় বেড়াতে গেলেন উদয়প্রতাপ এবং অনামিকা?

তিন দিন হল বিয়ে সেরেছেন উদয়প্রতাপ এবং অনামিকা। বিয়ের পরেই বেরিয়ে পড়লেন ঘুরতে। কিন্তু নিজেদের ‘হনিমুন’ একটু অন্য ভাবেই পরিকল্পনা করেছেন তাঁরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২৩ ১২:৫৫
Share:

উদয়-অনামিকা। ছবি: সংগৃহীত।

২৮ জুন আইনি বিয়ে সেরেছেন অনামিকা চক্রবর্তী এবং উদয়প্রতাপ সিংহ। বিয়ের আগে অবশ্য কাউকে কিচ্ছুটি জানাননি তাঁরা। ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের উপস্থিতিতে চার হাত এক হয়। বিয়ের পরেই ঘুরতে বেরিয়ে পড়েছেন নবদম্পতি। মধুচন্দ্রিমা বললে সাধারণ সকলে ভাবেন বিদেশের কোনও রোম্যান্টিক জায়গা। বিশেষত তারকা দম্পতি হলে তো অনেকে ধরেই নেন যে‌, তাঁরা নিশ্চিত ভাবে খুবই বিলাসবহুল কোনও ট্রিপ পরিকল্পনা করবেন। তবে অনামিকা এবং উদয় যে প্রতিটি ক্ষেত্রেই উল্টো স্রোতে বইবেন, তা তাঁদের বিয়ের আয়োজন দেখেই আন্দাজ করেছেন।

Advertisement

মধুচন্দ্রিমার ক্ষেত্রেও খানিকটা তাই হল। বন্ধুবান্ধবদের সঙ্গে নিয়ে ঘুরতে বেড়িয়ে পড়লেন তাঁরা। ট্রেনে চেপে শহর ছাড়িয়ে পাহাড়ে। না সুইৎজ়ারল্যান্ডের আল্পস নয়, মধুচন্দ্রিমায় তাকদহ ঘুরতে গেলেন অনামিকা এবং উদয়। তাঁরা একা নন, আছেন তাঁদের আরও বেশ কয়েক জন বন্ধু। অনামিকার ইনস্টাগ্রাম স্টোরিতে পাওয়া গেল তাঁদের বেড়ানোর ঝলক।

অনামিকার ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: সংগৃহীত।

‘মিঠাই’ সিরিয়াল শেষ হওয়ার পরই যে উদয় বিয়ে করছেন তা বেশ অনেক দিন ধরে আলোচনা হচ্ছিল ইন্ডাস্ট্রিতে। তাঁদের বিয়ে দেখে অনেকেই আলোচনা করছেন। এ যেন কোনও বলিউড তারকার বিয়ে। প্রথমে সব চুপচাপ। আচমকাই রাতে নিজেদের বিয়ের পোস্ট। বিয়ের ছবি পোস্ট করে তাঁরা লেখেন, “আমরা পেরেছি। জীবনের নতুন শুরু হল।”

Advertisement

নায়িকার আইবুড়োভাতের পর যখন তাঁর সঙ্গে যোগাযোগ করা হয়েছিল আনন্দবাজার অনলাইনের তরফে, অনামিকা জানিয়েছিলেন, খুব শীঘ্রই সুখবরটা পাবেন সকলে। কিন্তু সবটাই হবে ব্যক্তিগত পরিসরে। আত্মীয়স্বজন ও কাছের বন্ধুবান্ধবের উপস্থিতিতেই নিজেদের জীবনের বিশেষ এই দিনটি উদ্‌যাপন করার চিন্তাভাবনা রয়েছে অভিনেত্রীর। তাই এর বেশি এখনই কিছু বলছেন না। যেমনটা পরিকল্পনা করেছিলেন হয়েছেও তেমনটাই। তবে, আইনি বিয়ে সারা হলেও অনুষ্ঠান এখনও বাকি আছে। তাঁদের বিয়ের ছবিতে ইন্ডাস্ট্রির অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন