TRP Ratings

সূর্য-নীপার রসায়নে বুঁদ দর্শক, এই সপ্তাহেও সিংহাসন জুড়ে ‘অনুরাগের ছোঁয়া’

বৃহস্পতিবার হাজির টিআরপি চার্ট। এই সপ্তাহে কে দিল কাকে টেক্কা? এল সপ্তাহের ফলাফল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৩ ১৬:০২
Share:

এই সপ্তাহে ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৯.২। ছবি: সংগৃহীত।

শেষ কয়েক সপ্তাহ ধরে সিংহাসনে শুধু তারাই বিরাজমান। বৃহস্পতিবার হাজির আরও এক টিআরপি তালিকা। এই সপ্তাহেও বাজিমাত ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের। সূর্য-নীপাকে ‘ছোঁয়া’ বেশ কঠিনই হয়ে দাঁড়িয়েছে। এই সপ্তাহে তাঁদের প্রাপ্ত নম্বর ৯.২। আগের সপ্তাহের থেকেও বেড়েছে নম্বর। বরং হারানো সিংহাসন ফিরে পাওয়া বেশ দুষ্করই হয়ে দাঁড়িয়েছে ‘জগদ্ধাত্রী’রও। তাদের প্রাপ্ত নম্বর ৮.৮।

Advertisement

ধারাবাহিকতা বজায় রেখেছে টিম ‘গৌরী এল’। এই সপ্তাহেও তারা তিন নম্বর স্থান ধরে রেখেছে। তাদের প্রাপ্ত নম্বর ৮.০। গল্পের অনেক ওঠাপড়া হলেও দর্শককে ধরে রাখতে সিদ্ধহস্ত গৌরী ও তাঁর অলৌকিক ক্ষমতা। বরং পিছিয়ে পড়েছে ‘খেলনা বাড়ি’ সিরিয়াল। ইন্দ্র আর মিতুলের রসায়ন কি তবে প্রভাব ফেলতে পারছে না দর্শকের উপর? যদিও সম্পর্কের টানাপড়েন, ত্রিকোণ প্রেম দেখতে পছন্দ করেন দর্শক, সেই হিসাব কাজ করছে না ইন্দ্র-মিতুলের ক্ষেত্রে। ৭.৮ পেয়ে এই সপ্তাহে চতুর্থ স্থান পেয়েছে ‘খেলনা বাড়ি’।

নতুনদের মধ্যে আবার এ বলে আমায় দেখ, তো ও বলে আমায় দেখ। দুই চ্যানেলের দুই নতুন সিরিয়াল। ‘বাংলা মিডিয়াম’ এবং ‘নিম ফুলের মধু’। দুই সিরিয়ালেরই প্রাপ্ত নম্বর ৭.৬।

Advertisement

বাকিরা কে কোথায়? সবিস্তার জানতে চোখ রাখুন টিআরপি চার্টে—

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন