TRP Ratings

প্রথম সপ্তাহেই ‘পঞ্চমী’র বাজিমাত, প্রথম তিনে রইল কারা?

বৃহস্পতিবার মানেই টিআরপি আসার দিন। এই দিনের অপেক্ষায় থাকেন ছোট পর্দার সকল কলাকুশলী। এই সপ্তাহে ফল কী হল?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২২ ১৮:৩৯
Share:

প্রথম সপ্তাহেই দর্শকের মনে ছাপ ফেলেছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’। ছবি: সংগৃহীত।

হাজির আরও এক বৃহস্পতিবার। যে দিনটার অপেক্ষায় থাকেন ধারাবাহিকের অভিনেতা থেকে সকল কলাকুশলী। এই সপ্তাহে খুব বেশি অদলবদল হয়নি টিআরপি তালিকায়। সিংহাসন এখনও জ্যাসের দখলেই। ৮.৬ পেয়ে এই সপ্তাহেও এক নম্বরে ‘জগদ্ধাত্রী’। তবে প্রথম সপ্তাহেই দর্শকের মনে যে নিজেদের ছাপ ফেলেছেন এই সপ্তাহের নম্বর এমনটাই জানান দেয়। ‘পঞ্চমী’ পেয়েছে ৮.৪। ‘পঞ্চমী’র আগে ওই সময়ে দর্শক দেখতেন ‘মাধবীলতা’। যে ধারাবাহিক তেমন ভাবে দর্শকের মন জয় করতে পারেনি।

Advertisement

সুস্মিতা দে এবং রাজদীপ গুপ্তর জুটি প্রথম সপ্তাহেই হিট বলা যেতে পারে। তবে আগামী দিনগুলিতে কী হয়, সেটাই দেখার। বরং প্রথম তিন থেকে ছিটকে গিয়েছে টিম ‘খেলনা বাড়ি’। আগের সপ্তাহে দ্বিতীয় স্থানে থাকলেও এই সপ্তাহে জায়গা নড়ে গিয়েছে। উল্টে ফের উপরে উঠে এসেছে অনুরাগের ছোঁয়া। তাদের প্রাপ্ত নম্বর ৮.০। শেষ কয়েক সপ্তাহ ধরে কিছুটা হলেও পিছিয়ে পড়েছে টিম ‘গৌরী এল’। এই সপ্তাহে ৭.৮ পেয়ে চতুর্থ স্থানে গৌরী। নতুন জুটি হিসাবে রুবেল দাস এবং পল্লবী শর্মার জুটিও দর্শকের বেশ মনে ধরেছে। নম্বরই তার প্রমাণ। ৭.৭ পেয়ে পঞ্চমে ‘নিম ফুলের মধু’। বাকিরা কে, কোথায়? সবিস্তার জানতে চোখ রাখুন রেটিং চার্টে—

Advertisement

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন