TRP Ratings

এক ধাক্কায় নম্বর কমল ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের, বাকিরা কতটা এগিয়ে?

ফলাফল হাজির। এই সপ্তাহের টিআরপি তালিকায় খুব বেশি পরিবর্তন না এলেও নম্বর কমল সব সিরিয়ালের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১৫:১০
Share:

এ বার অনেকটা নম্বর কমল ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের। — ফাইল চিত্র।

প্রতি সপ্তাহের মতো মার্চের তৃতীয় সপ্তাহেও টিআরপি তালিকায় খুব বেশি অদলবদল হল না। প্রথম তিনে সেই একই নাম থাকলেও এক ধাপে অনেকটা নম্বর কমল প্রতিটি সিরিয়ালের। দু’সপ্তাহ আগে যদিও এক ধাপে অনেকটা নম্বর কমে গিয়েছিল সব সিরিয়ালের। সেই সময় অবশ্য কেবল টিভির মালিকদের সমস্যার কারণে বেশ অনেক দিন বন্ধ ছিল সব সিরিয়ালের সম্প্রচার। তবে এ বার অনেকটা নম্বর কমল ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের। প্রতি সপ্তাহে তাঁদের টিআরপি নম্বর ঘোরে ৯-এর আশপাশে। কিন্তু নম্বর কিছুটা কমে গেল। এই সপ্তাহে দীপা এবং সূর্যর প্রাপ্ত নম্বর ৮.৭।

Advertisement

তবে প্রথম এবং দ্বিতীয়র মধ্যে রয়েছে অনেকটাই পার্থক্য। এই সপ্তাহেও দ্বিতীয় অবশ্য সেই ‘জগদ্ধাত্রী’। তাঁদের নম্বরও অন্যান্য সপ্তাহের তুলনায় অনেকটাই কমেছে। জগদ্ধাত্রী পেয়েছে এই সপ্তাহে ৮.০। প্রতিটি সপ্তাহেই ‘খেলনা বাড়ি’ এবং ‘গৌরী এল’ সিরিয়ালের মধ্যে চলে একটা ঠান্ডা লড়াই। তৃতীয় নম্বরে গৌরীর জায়গা যেন পাকা টিআরপি তালিকায়।

৭.৫ পেয়ে তৃতীয় স্থানে রয়েছে ‘খেলনা বাড়ি’। মিতুল এবং ইন্দ্রর সম্পর্কের টানাপোড়েন যেন আর শেষ হয় না। পর্দায় এই সমস্যা দেখতে যে দর্শকের বেশ ভালই লাগছে তার প্রমাণ এই নম্বর। ‘গৌরী এল’ সিরিয়ালকে পিছনে ফেলে দিয়ে তৃতীয় স্থানে উঠে এসেছে ‘খেলনা বাড়ি’। এই সপ্তাহে যুগ্ম চতুর্থ। ৭.৩ পেয়ে চতুর্থ স্থানে রয়েছে দুই সিরিয়াল ‘গৌরী এল’ এবং ‘নিম ফুলের মধু’। ৬.৭পেয়ে পঞ্চম স্থানে ‘রাঙা বউ’।বাকিরা কে কোথায়? সবিস্তার রইল চার্টে—

Advertisement

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন