TRP Ratings

সিরিয়াল নাকি বন্ধ হয়ে যাচ্ছে! এ দিকে উল্টে গেল পাশা, নতুনদের টেক্কা মিঠাইয়ের

হাজির সপ্তাহের রিপোর্ট কার্ড। এই সপ্তাহেও প্রথম স্থানে নিজেদের জায়গা কায়েম রেখেছে ‘অনুরাগের ছোঁয়া’। কিন্তু বদলে গেল বাকি সব নম্বর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১৪:২০
Share:

নতুনদের হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাঝে আবারও টেক্কা মিঠাইয়ের। — ফাইল চিত্র।

চারিদিকে গুঞ্জন এপ্রিলেই নাকি বন্ধ হচ্ছে ‘মিঠাই’। কিন্তু বৃহস্পতিবার টিআরপি তালিকা আসা মাত্রই যেন সব পাশা উল্টে গেল। সব ধারাবাহিকের টিআরপি কমেছে এই সপ্তাহেও। তবে আবারও পুরনোদের টেক্কা দিয়ে দিল ‘মিঠাই’। তবে এই সপ্তাহেও নিজেদের জায়গা ধরে রাখল ‘অনুরাগের ছোঁয়া’। আবারও প্রথম স্থানে সূর্য, দীপার গল্প। এই সপ্তাহে তাঁদের প্রাপ্ত নম্বর ৮.৫।

Advertisement

তবে নতুন সপ্তাহে নিজেদের জায়গা না খোয়ালেও নম্বর অনেকটা কমল ‘জগদ্ধাত্রী’র। জ্যাস সান্যালের করিশ্মায় যে কিছুটা ভাটা পড়েছে, সেই আভাসই দিচ্ছে এই নম্বর। ৭.৯ পেয়ে এই সপ্তাহেও দ্বিতীয় স্থানে রয়েছে ‘জগদ্ধাত্রী।’ অন্য দিকে, মিতুল আর ইন্দ্রর জীবনে এখন টানটান উত্তেজনা। সদ্য ইন্দ্রর ভাইকে পুলিশের হাতে তুলে দিয়েছে মিতুল। অনেক ঝড়ের মধ্যে একটু শান্তির নিশ্বাস। এই সপ্তাহে তাঁরা পেয়েছে ৭.৩।

তবে নতুনদের হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাঝে আবারও টেক্কা মিঠাইয়ের। একটা সময় প্রথম দশ থেকেই বার হয়ে গিয়েছিল। ধীরে ধীরে আবারও যেন হারানো জায়গা ফিরে পাওয়ার লড়াইয়ে সক্ষম সিদ্ধার্থ ও পুরো মোদক পরিবার। ‘সোহাগ জল’, ‘এক্কা দোক্কা’র মতো নতুনদের পিছনে ফেলে আট নম্বরে উঠে এল ‘মিঠাই’। তাঁদের প্রাপ্ত নম্বর ৫.৯। তবে কি আরও নতুন নতুন চমক আসবে এই সিরিয়ালে? নাকি এরই মধ্যে বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেবে তারা উঠছে প্রশ্ন। বাকিরা কে কোথায়? সবিস্তার রইল চার্টে—

Advertisement

গ্রাফিক: সনৎ সিংহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন