Trp Rating Chart

হাজির টিআরপি তালিকা, প্রথম সপ্তাহে কত নম্বরে সব্যসাচীর ‘রামপ্রসাদ’?

বৃহস্পতিবার মানেই টিআরপি ফলাফল। সোমবার থেকে শুরু হয়েছে ‘রামপ্রসাদ’। ফের পর্দায় হাজির সব্যসাচী চৌধুরী। প্রথম সপ্তাহে কত নম্বর পেল তাঁর সিরিয়াল?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১৪:১৫
Share:

প্রথম সপ্তাহে টিআরপি তালিকায় কত নম্বরে সব্যসাচীর ‘রামপ্রসাদ’? —ফাইল চিত্র।

একাধিক নতুন সিরিয়াল আসার খবর ইতিমধ্যেই জেনে গিয়েছেন সকলে। সোমবার থেকে শুরু হয়েছে নতুন সব্যসাচী চৌধুরীর নতুন সিরিয়াল ‘রামপ্রসাদ’। সেই সিরিয়াল নিয়েও কৌতূহলের শেষ নেই। এত দিন পরে আবার ছোট পর্দায় ফিরলেন অভিনেতা। মাঝে ঘটে গিয়েছে বহু ঘটনা। তাই অভিনেতাকে ঘিরে আগ্রহের শেষ নেই। সোমবার থেকে শুরু হয়েছে তাঁর নতুন সিরিয়াল। প্রথম সপ্তাহে কেমন ফল করল সব্যসাচীর নতুন সিরিয়াল? বৃহস্পতিবার, হাজির নতুন ফল। এই সপ্তাহের টিআরপি তালিকার দিকে তাকিয়ে ছিলেন অনেকেই। প্রথম দশে কি নিজেদের জায়গা করতে পারল ‘রামপ্রসাদ’? সব্যসাচীর অনুরাগীদের জন্য দুঃখের খবর, প্রথম দশে জায়গা হল না সব্যসাচীর। পুরনোদের টেক্কা দেওয়া যেন সত্যিই কঠিন।

Advertisement

এ সপ্তাহেও এগিয়ে ‘জগদ্ধাত্রী’। ননদের বিয়েকে কেন্দ্র করে চলছে চূড়ান্ত নাটকীয়তা। সেই নাটকীয়তাই হয়তো দর্শকের বেশি দৃষ্টি আকর্ষণ করেছে। এই সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৮.২। এ বারেও দ্বিতীয় স্থানে ‘অনুরাগের ছোঁয়া’। আগের সপ্তাহের থেকেও নম্বর কমেছে সূর্য দীপার। তারা পেয়েছে ৭.৭। ফের নিজেদের জায়গা ফিরে পেয়েছে ‘গৌরী এল’। আগের সপ্তাহে অনেকটাই পিছিয়ে গিয়েছিল তারা। এ সপ্তাহে ৭.৫ পেয়ে তৃতীয় স্থানে রয়েছে গৌরী। নতুন হিসাবে নিজের জায়গা ধরে রেখেছে পর্ণা আর সৃজন। তাদের প্রাপ্ত নম্বর ৭.৪।

চলছে আইপিএল। সেই প্রভাব পড়েছে টিআরপি নম্বরেও। চতুর্থ স্থানে থাকা ‘নিম ফুলের মধু’ আর পঞ্চম স্থানে থাকা ‘রাঙা বউ’-এর মধ্যে নম্বরের ফারাক অনেকটাই। ৬.০ পেয়ে পঞ্চম স্থানে রয়েছে ‘রাঙা বউ’। এখনও পর্যন্ত টিআরপি প্রতিযোগিতায় শামিল হতে পারেনি সব্যসাচীর ‘রামপ্রসাদ’। তারা পেয়েছে ৩.২।

Advertisement

বাকিরা কে কোথায়? সবিস্তার রইল চার্টে—

টিআরপি প্রতিযোগিতায় প্রথম দশে রইল কারা? গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন