Entertainment News

বিরাট-অনুষ্কার ভ্যালেন্টাইনস্ ডে-র প্ল্যান কী, জানেন?

বিরাট কোহলি আর অনুষ্কা শর্মার রিলেশনশিপ নিয়ে বহু গসিপ চালু রয়েছে ইন্ডাস্ট্রিতে। বিরাটের খারাপ পারফরম্যান্সের জন্য অনুষ্কা সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলে তার উত্তর দিয়েছেন বিরাট।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০১৭ ১৭:০৯
Share:

একটি পার্টিতে বিরাট-অনুষ্কা।— ফাইল চিত্র।

বিরাট কোহলি আর অনুষ্কা শর্মার রিলেশনশিপ নিয়ে বহু গসিপ চালু রয়েছে ইন্ডাস্ট্রিতে। বিরাটের খারাপ পারফরম্যান্সের জন্য অনুষ্কা সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলে তার উত্তর দিয়েছেন বিরাট। আবার তাঁর ছবি ‘ফিলাউরি’ বিরাট প্রোডিউস করছেন এমন জল্পনা ছড়িয়ে পড়লে তার জবাব দিতে মাঠে নেমেছেন অনুষ্কা। বহুবার প্রকাশ্যে একে অপরের পাশে দাঁড়িয়েছেন। তাই তাঁদের যে একটা বিশেষ সম্পর্ক রয়েছে তা একেবারে অস্বীকার করেন না ইন্ডাস্ট্রির বহু মানুষই। বছরের শুরুটা দেহরাদুনে একসঙ্গেই কাটিয়েছেন এই জুটি। আগামিকাল ভ্যালেন্টাইনস্ ডে-র দিনও তাঁদের স্পেশাল প্ল্যান রয়েছে বলেই মনে করছেন বি-টাউনের একটা বড় অংশ।

Advertisement

আরও পড়ুন, মিমির জীবনে নতুন কেউ!

সূত্রের খবর, এই মুহূর্তে হোম প্রোডাকশন ‘ফিলাউরি’র শুটিংয়ে ব্যস্ত রয়েছেন অনুষ্কা। অন্যদিকে আজই হায়দরাবাদে বাংলাদেশের বিরুদ্ধে জিতে টেস্ট ম্যাচ শেষ করল টিম ইন্ডিয়া। ফলে খেলার মাঠেই এ ক’দিন মনোযোগ ছিল বিরাটের। আপাতত দিন কয়েকের ছুটি। চলতি মাসের শেষেই রয়েছে অস্ট্রেলিয়া সিরিজ। তার আগে পরিবার ও বন্ধুদের সঙ্গে ছুটি কাটাবেন ক্রিকেটাররা। ফলে কালকের দিনটা অনুষ্কার সঙ্গেই বিরাট সেলিব্রেট করবেন বলে মনে করছেন ইন্ডাস্ট্রির একাংশ। শুটিং চলায় এখনই কোথাও নাকি বেড়াতে যাওয়ার প্ল্যান নেই তাঁদের। তবে একসঙ্গে রোমান্টিক ডিনার ডেটে যেতে পারেন এই জুটি। যদিও ভ্যালেন্টাইনস্ ডে-র প্ল্যান নিয়ে এখনও প্রকাশ্যে কিছুই বলেননি বিরুষ্কা।

Advertisement

আরও পড়ুন, সুজানের কাছেই ফিরবেন? হৃতিক বললেন…

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন