Sonakshi Sinha

Sonakshi Sinha: আশ্চর্য মিল! শত্রুঘ্নর প্রাক্তনই কি সোনাক্ষী সিন্‌হার আসল মা?

বলিপাড়ায় কতই না অজানা কাহিনি। অভিনেতা তথা রাজনৈতিক ব্যক্তিত্ব শত্রুঘ্ন সিন্‌হার পুরনো প্রেম কি ফিরে এসেছে সোনাক্ষীর চেহারায়?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ জুন ২০২২ ১৫:২৬
Share:

সোনাক্ষী সিনহার সঙ্গে প্রাক্তন অভিনেত্রী রীনা রায়ের আশ্চর্য মিল!

সুপারস্টার শত্রুঘ্ন সিন্‌হার মেয়ে সোনাক্ষীর সঙ্গে প্রাক্তন অভিনেত্রী রীনা রায়ের আশ্চর্য মিল! শোনা যায়, শত্রুঘ্ন বিয়ের আগে রীনার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন।তবে দুইয়ে দুইয়ে চার যে হয়েই যায়! অনুরাগীদের দাবি, রীনা আর সোনাক্ষী মা-মেয়ে না হয়ে যান কোথায়!বলিপাড়ায় গোপন সূত্রে খবর, শত্রুঘ্ন যখন পুনমের সঙ্গে বিবাহিত জীবন কাটাচ্ছেন, তখনও প্রাক্তন বান্ধবী রীনার সঙ্গে পরকীয়া সম্পর্ক রেখে চলেছিলেন। কানাঘুষো শোনা যায়, এই পরকীয়ার ফসলই নাকি সোনাক্ষী! তবে লোকনিন্দা এড়াতে পুনম মেয়ে হিসেবে কোলে নিয়েছিলেন সোনাক্ষীকে, এমনটা শোনা যায়।

Advertisement

বলিউডে আত্মপ্রকাশের পরে ‘লুটেরা’ অভিনেত্রীকে এমন নানা কটাক্ষের তির সামলাতে হয়েছে। যদিও বিভিন্ন সাক্ষাৎকারে এ সমস্ত জল্পনা উড়িয়ে দিয়েছেন আসানসোল সাংসদ শত্রুঘ্ন-কন্যা। সোনাক্ষীর সাফ জবাব, বাবার প্রাক্তন সম্পর্ক তাঁর জন্মের আগেই শেষ হয়ে গিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন