Entertainment News

শাহরুখকে লাথি মারল আব্রাম!

এই মুহূর্তে বিনোদন মহলের কনিষ্ঠতম জনপ্রিয় আইকন বলাই যায় তাকে। খুদে হলে কী হবে নিজের ‘ক্যারিসমা’য় ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ‘হিট’ ছোটে কিঙ্গ খান— আব্রাম।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৫ অগস্ট ২০১৬ ১৭:০৬
Share:

এই মুহূর্তে বিনোদন মহলের কনিষ্ঠতম জনপ্রিয় আইকন বলাই যায় তাকে। খুদে হলে কী হবে নিজের ‘ক্যারিসমা’য় ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ‘হিট’ ছোটে কিঙ্গ খান— আব্রাম। কখনও আইপিএলের মাঠে বাবার গায়ে মুখ থেকে জল ছেটানো, কখনও ফাদার্স ডে উপলক্ষে স্যুইট গ্রিটিংস কার্ড তৈরি, তার মজার মজার কাণ্ডকারখানা ওয়েব দুনিয়ায় রীতিমতো জনপ্রিয়। তবে আব্রামের নতুন এই কীর্তি একেবারেই অভাবনীয়। গায়ে মুখের জল ছেটানো অবধিও ঠিকই ছিল। তা বলে সোজা লাথি? তাও আবার বাবাকে!

Advertisement

আজ্ঞে হ্যাঁ। ছোট ছেলের লাথি মারার সেই দৃশ্য ফ্রেমবন্দি করেছেন খোদ শাহরুখ খান। পোস্টও করেছেন নিজের ইন্সটাগ্রাম পেজে। আর আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই সেই ছবি ভাইরাল।

আসলে, বিমানবন্দরের হাজার হ্যাপা সামলে ছুটি কাটাতে সদ্য নিউ ইয়র্কে পরিবারের সঙ্গে যোগ দিয়েছেন শাহরুখ। সেখানে সপরিবারে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন খান পরিবার। কিছু দিন আগেই তিন ছেলেমেয়ের একসঙ্গে বসে পেইন্টিং করার ছবি পোস্ট করেছিলেন গৌরি খান। খেলার ছলে বাবাকে লাথি মেরেছিল আব্রাম। সেই ছবিই এবার পোস্ট করলেন শাহরুখ। আর সঙ্গে লিখলেন স্যুইট কমেন্টও, ‘‘বাবারাও সন্তানের প্রথম লাথি অনুভব করে...আউচ!!’’ স্যুইট ওয়ান কিঙ্গ খান!

Advertisement

আরও পড়ুন: আব্রামকে কে আঁকা শেখাচ্ছে জানেন?

খেলার ছলে বাবাকে লাথি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন