করিনাকে কেন ভয় পাচ্ছেন বলি-নায়িকারা?

বন্ধ হয়ে গেল পরিচালক রাজকুমার গুপ্তর আগামী ছবি ‘সেকশন ৮৪’। সৌজন্যে করিনা কপূর খান। ওই ছবিতে করিনা প্রথমে কাজ করতে রাজি হলেও পরে তা থেকে পিছিয়ে আসেন। চিত্রনাট্য শুনে নিজের চরিত্র নিয়ে প্রথমে বেশ আগ্রহ দেখিয়েছিলেন বেগম সাহেবা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ৩১ অগস্ট ২০১৫ ০০:০০
Share:

বন্ধ হয়ে গেল পরিচালক রাজকুমার গুপ্তর আগামী ছবি ‘সেকশন ৮৪’। সৌজন্যে করিনা কপূর খান। ওই ছবিতে করিনা প্রথমে কাজ করতে রাজি হলেও পরে তা থেকে পিছিয়ে আসেন। চিত্রনাট্য শুনে নিজের চরিত্র নিয়ে প্রথমে বেশ আগ্রহ দেখিয়েছিলেন বেগম সাহেবা। এক স্ক্রিৎজোফ্রেনিক রোগীর ভূমিকায় তাঁকে কাস্ট করেছিলেন রাজকুমার। যে অ্যাসাইলাম থেকে ছাড়া পেয়েই দেখেন যে একটি মারাত্মক অপরাধের মধ্যে জড়িয়ে পড়েছেন। তবে হঠাত্ই কেন সেই চরিত্র করতে আর রাজি নন তা জানাননি নায়িকা।

Advertisement

এর পর ওই চরিত্রটির জন্য ইন্ডাস্ট্রির অন্য নায়িকাদের অফার দিয়েছিলেন পরিচালক। কিন্তু রাজি হচ্ছেন না কেউ। করিনাকে কি ভয় পাচ্ছেন বলি-নায়িকারা? আসলে বলিউডের প্রথম সারির নায়িকা বেবো । তাই তাঁর ছেড়ে দেওয়া ছবি অন্য কোনও নায়িকাও হাতে নিতে সাহস পাচ্ছেন না। তাই আপাতত এই ছবির কাজ বন্ধ রয়েছে। শোনা যাচ্ছে এটা বাদ দিয়ে অন্য ছবির কাজে হাত দেবেন রাজকুমার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন