দীপিকার ব্যাঙ্কের নাম ‘প্রকাশ পাড়ুকোন’!

পারিশ্রমিকের নিরিখে তিনি বলিউডের প্রথেম সারির নায়িকা। কিন্তু ‘ইনভেসমেন্ট’এর ব্যাপারে তাঁর কোনও পরিকল্পনা নেই। তিনি দীপিকা পাড়ুকোন। এত টাকা রোজগার করছেন অথচ ভবিষ্যতের জন্য টাকা জমাচ্ছেন না, তাও আবার হয় নাকি? টাকা জমছে তো বটেই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০১৫ ১২:২১
Share:

কোনওদিনই নাকি ‘পকেটমানি’ পেতেন না নায়িকা। ছবি: পিটিআই।

পারিশ্রমিকের নিরিখে তিনি বলিউডের প্রথেম সারির নায়িকা। কিন্তু ‘ইনভেসমেন্ট’এর ব্যাপারে তাঁর কোনও পরিকল্পনা নেই। তিনি দীপিকা পাড়ুকোন। এত টাকা রোজগার করছেন অথচ ভবিষ্যতের জন্য টাকা জমাচ্ছেন না, তাও আবার হয় নাকি? টাকা জমছে তো বটেই। তবে দীপিকার হয়ে সে দায়িত্ব সামলাচ্ছেন তাঁর বাবা প্রকাশ পাড়ুকোন।

Advertisement

দীপিকার কথায়, ‘‘টাকার ব্যাপারে আমি কোনও দিনই তেমন গোছানো নই। এখনও রোজগারের পুরো টাকাই আমি বাবার হাতে তুলে দিই। বাবাই প্ল্যান করেন কোথায় কত রাখবেন।’’ কিন্তু টাকা-পয়সার ব্যাপারে বলিউডের ‘পিকু’র এত গা ছাড়া মনোভাব কেন জানেন কি? এর উত্তর লুকিয়ে আছে দীপিকার মেয়েবেলায়।

কোনওদিনই নাকি ‘পকেটমানি’ পেতেন না নায়িকা। যখন যা প্রয়োজন কিনে দিতেন বাবাই। তাই গুছিয়ে জমা-খরচের হিসেব শেখা হয়ে ওঠেনি। এখন পুরোদস্তুর পেশাদার হয়েও সে অভ্যেস ছাড়েননি তিনি। তাই এখনও বাবার ওপরই ভরসা। একটি বেসরকারি ব্যাঙ্কের ব্র্যান্ড অ্যাম্বাসাডর ‘পিকু’ নিজের টাকা-পয়সারই হিসেব রাখেন না। তাই অনেকেই মজা করে বলেন, দীপিকার ব্যাঙ্কের নাম প্রকাশ পাড়ুকোন!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন