Entertainment News

অতর্কিতে রুক্মিণীর ওপর ‘আক্রমণ’ চালালেন দেব!

‘চ্যাম্প’ এবং ‘ককপিট’-এর পর দেব-রুক্মিণীকে তৃতীয়বার ‘কবীর’-এর মাধ্যমে বড়পর্দায় দেখবেন দর্শক। সব কিছু ঠিক থাকলে আর কয়েক মাসের মধ্যেই মুক্তি পাবে পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের এই ছবি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ মার্চ ২০১৮ ১৬:১২
Share:

দেব এবং রুক্মিণী। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

ইশারায় ক্যামেরাকে ফলো করতে বললেন তিনি। তিনি অর্থাত্ দেব। ক্যামেরাকে পিছনে রেখেই একটি ঘরে গিয়ে ঢুকলেন অভিনেতা। তখন সেখানে বসে মোবাইলে ব্যস্ত অভিনেত্রী রুক্মিণী মৈত্র

Advertisement

তার পর? অতর্কিতে রুক্মিণীর ওপর ‘আক্রমণ’ চালালেন দেব। তবে এ হল রঙের আক্রমণ। আবিরের আক্রমণ। হোলির আক্রমণ।

ঘরে ঢুকে হঠাত্ই রুক্মিণীর মুখে হলুদ আবির মাখিয়ে দেন দেব। এই মধুর আক্রমণে হতচকিত হয়ে পড়েন রুক্মিণী। পরে দেখা যায় দেবের মুখেও একই রঙের আবির। এর পর দু’জনে মিলে হোলির শুভেচ্ছা জানান। এই ভিডিওটি আপাতত সোশ্যাল মিডিয়ায় দেব-রুক্মিণীর ভক্তদের পছন্দের তালিকার শীর্ষে।

Advertisement

আরও পড়ুন, স্বস্তিকা নন, এ বার ‘দুপুর ঠাকুরপো’দের সামলাবেন শ্রীলেখা!

‘চ্যাম্প’ এবং ‘ককপিট’-এর পর দেব-রুক্মিণীকে তৃতীয়বার ‘কবীর’-এর মাধ্যমে বড়পর্দায় দেখবেন দর্শক। সব কিছু ঠিক থাকলে আর কয়েক মাসের মধ্যেই মুক্তি পাবে পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের এই ছবি। তার কাজ চলছে জোর কদমে। তার মধ্যেই রঙের উত্সব। তাই সময় বের করে সেলিব্রেট করলেন দেব-রুক্মিণী।

আরও পড়ুন আপনার ফোন নম্বর? দেব বললেন…

আরও পড়ুন আপনার ফোন নম্বর? দেব বললেন… 🙏🏻

আরও পড়ুন আপনার ফোন নম্বর? দেব বললেন…

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন