Mithun Chakraborty

Mithun Chakraborty: পারিশ্রমিক কমিয়ে টিভি সিরিয়ালে মিঠুন

প্রোমোতে মিঠুনকে দেখে উত্তেজিত ভক্তরা। ছোট সেই ভিডিয়োয় নেপথ্য কাহিনির বিভিন্ন মুহূর্ত ফুটে উঠেছে। আগামী ৬ সেপ্টেম্বর থেকে শুরু ধারাবাহিক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২১ ১৭:২১
Share:

ছোটপর্দায় মিঠুন চক্রবর্তী।

ছোটপর্দায় মিঠুন চক্রবর্তী। তিনি নিজের চরিত্রেই অভিনয় করবেন এই ধারাবাহিকে। মূল চরিত্রে এক নাবালিকা (চিকু), যে মিঠুন চক্রবর্তীর মতো নাচ করে খ্যাতি অর্জন করতে চায়। কিন্তু তার মা থাকা সত্ত্বেও তারা এক সঙ্গে থাকে না। মায়ের থেকে আলাদা হয়ে গিয়েছিল ছোটবেলাতেই। তারই জীবনযুদ্ধের গল্প বলা হবে এখানে। সেই হিন্দি ধারাবাহিকের নাম ‘চিকু কি মাম্মি দূর কি’। সাম্প্রতিকতম প্রোমোতে মিঠুনের আবির্ভাব। বর্ষীয়ান অভিনেতা নিজের পারিশ্রমিক কমিয়ে দিয়েছেন এই ধারাবাহিকের জন্য।

Advertisement

সূত্রের খবর, কেবল প্রোমোর জন্য শ্যুট করেছেন মিঠুন। এখনও জানা যায়নি, ধারাবাহিকের কতখানি অংশ জুড়ে তিনি থাকবেন। কিন্তু প্রোমোর চিত্রনাট্য পড়ার সঙ্গে সঙ্গেই তিনি নিজের পারিশ্রমিক কমিয়ে দিয়েছেন। চিত্রনাট্য পড়ে তাঁর এতই ভাল লেগেছে যে এই কাজটিকে তিনি কেবল ‘কাজ’ হিসেবে দেখতে রাজি নন। চিত্রনাট্য পড়তে গিয়ে নিজের জীবনযুদ্ধের কথা মনে পড়ে গিয়েছে মিঠুন চক্রবর্তীর। চিকুর চরিত্রের সঙ্গে যেন আত্মিক যোগ খুঁজে পেয়েছেন তিনি। তাঁর এই পদক্ষেপে সকলেই আপ্লুত।

প্রোমোতে মিঠুনকে দেখে উত্তেজিত ভক্তরা। ছোট সেই ভিডিয়োয় নেপথ্য কাহিনির বিভিন্ন মুহূর্ত ফুটে উঠেছে। আগামী ৬ সেপ্টেম্বর, স্টার প্লাসে সন্ধ্যা ৬টা থেকে শুরু হবে ‘চিকু কি মাম্মি দূর কি’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন