Rohan Bhattacharjee

দু’বছরে ছেড়েছেন ১৭টি সিরিয়াল, এত দিন পর কেন ফিরতে রাজি হলেন রোহন?

রোহন ভট্টাচার্যকে বিভিন্ন মাধ্যমে দেখেছেন দর্শক। ‘ভজগোবিন্দ’র গোবিন্দকে এখনও ভোলেননি কেউ। এ বার নতুন ভাবে দর্শকের সামনে আসছেন অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২৩ ১৩:২৬
Share:

রোহন ভট্টাচার্য। ছবি: সংগৃহীত।

গত দু’বছর ধরে ছোট পর্দায় দেখা যায়নি অভিনেতা রোহন ভট্টাচার্যকে। মাঝে তিনি নিজেও জানিয়েছিলেন, তেমন কোনও ভাল সুযোগ না এলে ছোট পর্দায় অভিনয় করবেন না। তবে একেবারে যে টেলিভিশনে দেখা যাবে না তাঁকে সে কথাও বলেছিলেন তিনি। সে সময় ওয়েব সিরিজ়, সিনেমা ছাড়াও ছোট পর্দার একটি রিয়্যালিটি শো সঞ্চালনার দায়িত্বে ছিলেন অভিনেতা। তবে দু’বছর পর নতুন গল্পে নতুন ভাবে ছোট পর্দায় ফিরছেন রোহন। সঙ্গী অঙ্গনা রায়। তাঁর নতুন সিরিয়ালের নাম ‘তুমি আশেপাশে থাকলে’। দেব এবং পারোর এক নতুন প্রেমের গল্প দেখবেন দর্শক। না, তবে এই নতুন গল্পের সঙ্গে যদিও শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস ‘দেবদাস’-এর দেব এবং পারোর কোনও মিল নেই। উত্তর কলকাতার দুই পরিবারের গল্প।

Advertisement

মঙ্গলবার হয়ে গেল সিরিয়ালটির আনুষ্ঠানিক ঘোষণা। হঠাৎ কেন সিদ্ধান্তে বদলালেন রোহন? আনন্দবাজার অনলাইনকে অভিনেতা বললেন, “আমি কখনও বলিনি যে, ছোট পর্দায় অভিনয় করব না। একটাই শর্ত ছিল আমার যে তেমনই গল্প হতে হবে। তবেই রাজি হব। এমনি এমনি গত দু’বছরে ১৭টা সিরিয়াল ছাড়িনি। তবে আমি এমনই এক জন অভিনেতা যে একসঙ্গে সিরিজ়, সিনেমা এবং ছোট পর্দার কাজও করেছি। এত দিন পরে মনের মতো একটা গল্প পেয়েছি। সেটা কি কখনও ছাড়া যায়!”

এই সিরিয়ালটি পরিচালনার দায়িত্বে রয়েছেন অনুপম হরি। তিনি আবার ‘অনুরাগের ছোঁয়া’রও পরিচালক। যে সিরিয়াল এই মুহূর্তে টিআরপি তালিকায় এক নম্বরে। অনুপম বলেন, “পয়লা নম্বর সিরিয়াল পরিচালনা করার একটা চাপ তো থাকেই। এখন তো আরও চাপ যাচ্ছে আমার কারণ, এই নতুন শো শুরু হবে। একটা প্রেমের গল্প যেখানে আবার রয়েছে রহস্য এবং কৌতুক। আশা করি, ভাল লাগবে দর্শকের।” অন্য দিকে, প্রথম বার ছোট পর্দার নায়িকা হিসাবে দেখা যাবে অঙ্গনাকে।

Advertisement

ওয়েব সিরিজ়ের দৌলতে অঙ্গনা দর্শকের কাছে পরিচিত মুখ। পরিবারের কেউ সক্রিয় ভাবে অভিনয়ের সঙ্গে যুক্ত নন। অনেক দিন ধরেই তাঁকে অবশ্য সিরিয়ালে দেখার অপেক্ষায় তাঁর বাবা। অঙ্গনা বললেন, “আমার বাবা তো অনেক দিন ধরে বলছিলেন যে, কবে আমি সিরিয়ালে অভিনয় করব! অবশেষে প্রোমো দেখার পর মা এবং বাবা দু’জনেই বেশ খুশি। এখন দেখি দর্শকের আমায় ভাল লাগে কি না।” ৩ নভেম্বর থেকে শুরু হবে এই নতুন সিরিয়াল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন