বউকে ঘুষ দিয়ে নায়িকাদের চুমু খান ইমরান!

একটি চুমু ইজ ইক্যুয়াল টু একটি ব্যাগ। অবাক হচ্ছেন তো? কিন্তু বি-টাউনের ‘সিরিয়াল কিসার’ ইমরান হাসমির জীবনে এটাই সত্যি। একটি রিল লাইফ চুমুর বদলে তাঁকে ঘুষ দিতে হয় একটি ব্যাগ!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩১ মে ২০১৬ ১৬:১১
Share:

একটি চুমু ইজ ইক্যুয়াল টু একটি ব্যাগ।

Advertisement

অবাক হচ্ছেন তো? কিন্তু বি-টাউনের ‘সিরিয়াল কিসার’ ইমরান হাসমির জীবনে এটাই সত্যি। একটি রিল লাইফ চুমুর বদলে তাঁকে ঘুষ দিতে হয় একটি ব্যাগ!

বিষয়টা ঠিক কী?

Advertisement

আসলে বড় পর্দায় প্রায় প্রত্যেক ছবিতেই নায়িকাকে চুমু খেতে দেখা যায় ইমরানকে। স্বাভাবিক ভাবেই এতে গৃহশান্তি বিঘ্নিত হয়েছিল। মানে, বউ বেশ রেগেই থাকতেন ইমরানের ওপর। অনেক বুঝিয়ে তাঁকে বউয়ের মান ভাঙাতে হয়েছে। সঙ্গে পানিশমেন্ট হিসেবে চুমু পিছু বউয়ের একটি করে ব্যাগের আবদারও মেটাতে হয়! কারণ ইমরানের বউয়ের সবচেয়ে পছন্দের জিনিস ব্যাগ। তাই সেটা কিনে দিয়েই মানভঞ্জন করেন নায়ক।

আজ, মঙ্গলবার নিজের লেখা ‘দ্য কিস অফ লাইফ’ বইটি প্রকাশ করেন ইমরান। সেই অনুষ্ঠানেই তিনি শেয়ার করেছেন এই মজার তথ্য। ইমরানের কথায়, ‘‘প্রতিটি ছবির প্রতিটি চুমুর জন্য বউয়ের রাগ ভাঙাতে ব্যাগ কিনে দিই আমি। আমার বাড়িতে একটা আলমারি রয়েছে, যেটা শুধু ওর ব্যাগ রাখার জন্যই ডেডিকেটেড!’’

প্রসঙ্গত, ইমরানের ছেলে আয়ান ২০১৪-থেকে ক্যান্সারে ভুগছে। কী ভাবে এই মারণ রোগের সঙ্গে লড়াই করছে ছোট্ট আয়ান তারই বাস্তব কাহিনি এই বইতে লিখেছেন নায়ক। বিলাল সিদ্দিকি এই বইয়ের সহলেখক।

আরও দেখুন, এষা-ইমরান কেমিস্ট্রি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন