Imran Khan

আমির খানের ভাগ্নে ইমরান, অভিনয় ছাড়তেই চলে গেল গাড়ি-বাড়ি! এখন কী পরিস্থিতি?

ফিল্মি দুনিয়া থেকে মুখ ফেরাতেই সব গেল! কেন ইমরান খান তাঁর জীবন থেকে বিলাসবহুল গাড়ি, বাড়ি সব কিছুই জলাঞ্জলি দিয়েছিলেন?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:০১
Share:

ইমরান খান। ছবি: সংগৃহীত।

সম্পর্কে তিনি আমির খানের ভাগ্নে। ‘জানে তু ইয়া জানে না’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে ইমরান খানের। প্রথম ছবিতেই সাফল্য পান আমিরের ভাগ্নে। ছিপছিপে গড়ন, কটা চোখ, ধবধবে ফর্সা গায়ের রং, গোলাপি ঠোঁট— তাতেই নারীহৃদয়ে দোলা দিয়েছিলেন ইমরান। হাতে পর পর বেশ কিছু ছবি আসতেও থাকে। দীপিকা পা়ড়ুকোন, কঙ্গনা রানাউত, করিনা কপূর খান— সকলের সঙ্গে কাজ করেছেন। কিন্তু বিশেষ লাভ হয়নি। পর পর ব্যর্থতায় অবশেষে বলিউড থেকে মুখ ফেরান ইমরান। বহু বছরের অজ্ঞাতবাস কাটিয়ে অভিনয়ে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন। তবে ফিল্মি দুনিয়া থেকে মুখ ফেরাতেই ইমরানের জীবন থেকে চলে গেল বান্দ্রার বিলাসবহুল বাংলো, ফেরারি গাড়ি। শুধু তা-ই নয়, ইমরানের সঙ্গে সম্পর্ক শেষ করলেন স্ত্রী অবন্তিকা মালিকও।

Advertisement

যদিও ইমরান জানান, এই সব কিছু তিনি স্বেচ্ছায় করেছেন। চেয়েছিলেন নিজের গোটা সময়টা মেয়ে ইমারাকে দিতে। নিজেকে আরও ভাল মানুষ হিসেবে দেখতে চেয়েছিলেন। সেই কারণে ত্যাগ করেন জাগতিক সুখ ও বিলাস। বলিউডের কেরিয়ার তাঁকে খ্যাতি বা সাফল্য না দিলেও মোটামুটি যশ এনে দিয়েছিল। তাই মাত্র ৩০ বছরেই তিনি বিরতি নিতে পারেন। তবে যত টাকাই থাকুক না কেন, এক দিন সেই টাকাও ফুরিয়ে যায়। তেমনই হয় ইমরানের সঙ্গে। গাড়ি, বাড়ি বিক্রি করে এখন তিনি রয়েছেন বান্দ্রার একটি ফ্ল্যাটে। আমির-কন্যার আইরা খানের বিয়েতে পরেন ১০ বছরের পুরানো স্যুট। একটা লম্বা বিরতির পর খুব শীঘ্রই অভিনয়ে ফিরবেন ইমরান। ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন তার প্রস্তুতিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন