কেন বাদ পড়লেন ঈশান? 

অভিনেতা হিসেবে তিনি যে বেশ দড়, সে কথা ‘বিয়ন্ড দ্য ক্লাউডস’ এবং ‘ধড়ক’ দিয়ে প্রমাণ করেছেন ঈশান খট্টর। তার মধ্যেই আবার বিতর্কেও জড়িয়ে পড়ছেন তিনি! শোনা যাচ্ছে, ‘স্টু়ডেন্ট অব দ্য ইয়ার টু’-এ টাইগার শ্রফের সঙ্গে মেল লিড হিসেবে শাহিদ কপূরের ভাইয়ের কথাই ভেবেছিলেন প্রযোজক কর্ণ জোহর।

Advertisement
শেষ আপডেট: ২৬ জুলাই ২০১৮ ০৮:৩০
Share:

ঈশান ও তারা

অভিনেতা হিসেবে তিনি যে বেশ দড়, সে কথা ‘বিয়ন্ড দ্য ক্লাউডস’ এবং ‘ধড়ক’ দিয়ে প্রমাণ করেছেন ঈশান খট্টর। তার মধ্যেই আবার বিতর্কেও জড়িয়ে পড়ছেন তিনি! শোনা যাচ্ছে, ‘স্টু়ডেন্ট অব দ্য ইয়ার টু’-এ টাইগার শ্রফের সঙ্গে মেল লিড হিসেবে শাহিদ কপূরের ভাইয়ের কথাই ভেবেছিলেন প্রযোজক কর্ণ জোহর। তার জন্য কয়েকটা ছোটখাটো সিকোয়েন্স ঈশানকে দিয়ে শুটও করিয়েছিলেন তিনি। কিন্তু শেষমেশ ছবি থেকে ঈশানকে বাদ দেওয়ার সিদ্ধান্তই নিয়েছেন কর্ণ। কিন্তু কেন?

Advertisement

‘স্টুডেন্ট...’-এর কাস্টিংয়ের আগে থেকেই তারা সুতারিয়ার সঙ্গে ঈশানের প্রেম শুরু হয়। কিন্তু সেই সময় থেকেই খবর আসতে শুরু করে ‘ধড়ক’-এর সহ-অভিনেত্রী জাহ্নবী কপূরের প্রেমে পড়েছেন ঈশান। জাহ্নবীর জন্য বিভিন্ন উপহার কেনা থেকে শুরু করে অতিরিক্ত বন্ধুত্বপূর্ণ ব্যবহার— এ সব মোটেই ভাল চোখে দেখেননি তারা। যদিও তার পর শোনা গিয়েছিল, ‘ধ়ড়ক’ নিয়ে হাইপ তৈরি করার জন্যই ঈশান-জাহ্নবীর প্রেমের খবর বাজারে ছাড়া হয়েছিল। তবে তারা এবং ঈশানের মধ্যেকার মনোমালিন্য বাড়তেই থাকে এবং শেষে সম্পর্কে ইতি টানেন দু’জন। সম্পর্কটা এতটাই তিক্ত হয়ে যায় যে, কেউ কারও মুখোমুখিই হতেন না। তখনই কর্ণ ঠিক করেন, দু’জনকে এক সেটে রেখে নিজের ছবির ক্ষতি করার মানে নেই! ঈশানকে বাদ দেওয়াই ঠিক মনে করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন