Sanjay Dutt-Ranveer Singh

‘তিনি তো পোশাক পরেন না’! ‘খলনায়ক’-এর রিমেক হলে কিছুতেই রণবীর সিংহ নন, বললেন সঞ্জয়

সঞ্জয়কে জিজ্ঞেস করা হয়েছিল, এ যুগের ‘খলনায়ক’ কে হতে পারেন? রণবীর সিংহ, রণবীর কপূর না কি ভিকি কৌশল? তিন বিকল্পের কথা বলা শেষ হতেই আগেভাগে বললেন, রণবীর সিংহ নয়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ১৯:৩০
Share:

রণবীরকে নিয়ে কী বললেন সঞ্জয়? ফাইল চিত্র।

অনাবৃত ফোটোশুট-কাণ্ডে রণবীর সিংহের নাম থিতিয়ে এসেছিল। ফের আগুন উসকে দিলেন সঞ্জয় দত্ত। সাফ বললেন, ‘খলনায়ক’ (১৯৯৩) রিমেক হলে আর যাঁকেই নায়ক নির্বাচন করুন, রণবীর সিংহকে একেবারেই করবেন না। কিন্তু কেন? সেখানেই মজার ছলে কিঞ্চিৎ উষ্মা প্রকাশ করে ফেললেন বর্ষীয়ান অভিনেতা।

Advertisement

কমেডি কোর্টরুম শো ‘কেস তো বনতা হ্যায়’-তে সঞ্জয়কে অভিনেতা বরুণ শর্মা প্রশ্ন করেন যে, ‘খলনায়ক’ আবার তৈরি হলে তাঁর চরিত্রে কোন নায়ককে তিনি বাছবেন? বিকল্প হিসাবে রণবীর সিংহ, রণবীর কপূর ও ভিকি কৌশলের কথা বলেন বরুণ। উত্তরে সঞ্জয় বলেন, ‘‘রণবীর সিংহ একেবারেই নন। আমি শুনেছি, ইদানীং তিনি জামাকাপড় পরা ছেড়ে দিয়েছেন।” বোঝাই যাচ্ছে, সঞ্জয়ের ইঙ্গিত রণবীরের অনাবৃত ফোটোশুটের দিকেই ছিল।

মাস চারেক আগে রণবীরের নিরাবরণ ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই তুমুল জলঘোলা হয়েছিল। ‘শালীনতার সীমা লঙ্ঘনে’র প্রশ্ন তুলে মুম্বইয়ের শহরতলির এক স্বেচ্ছাসেবী সংস্থা তাঁর বিরুদ্ধে অভিযোগও দায়ের করে। মহিলাদের অনুভূতি এবং মূল্যবোধে আঘাত করার জন্য তাঁর বিরুদ্ধে থানায় জমা পড়ে একাধিক অভিযোগ। আবার বিদ্যা বালন, রাখি সবন্ত, উরফি জাভেদের মতো বহু তারকা রণবীরের পক্ষেই কথা বলেন। পুলিশেও হাজিরা দিতে গিয়েছিলেন অভিনেতা সম্প্রতি। তাঁর বয়ান রেকর্ড করা হয়েছে। যদিও ‘কলঙ্ক’ রটে গিয়েছে তত দিনে। রণবীর সিংহ বলতেই মানুষের মনে জেগে উঠছে ফোটোশুট প্রসঙ্গ। তারই প্রমাণ দিলেন সঞ্জয়ও।

Advertisement

কিছু দিন আগেই রণবীর জানান, তাঁর ধারণা ছিল না যে এই ফোটোশুট তাঁর জীবনে এত সমস্যা তৈরি করবে। আরও জানান, ছবিগুলি তিনি আপলোড করেননি। তা হলে অনাবৃত ছবিগুলি নেটদুনিয়ায় ছড়াল কী ভাবে, সেই প্রশ্ন থেকেই যাচ্ছে। ঘটনার তদন্ত করছে পুলিশ।

অন্য দিকে ‘খলনায়ক’ রিমেকও হচ্ছে না। নেহাতই কথার কথা হিসেবে প্রশ্ন তুলেছিলেন বরুণ। এই মুহূর্তে সঞ্জয়ের হাতে রয়েছে নতুন কাজ। ধ্রুব সরজার পরবর্তী কন্নড় ছবি ‘কেডি-দ্য ডেভিল’ ছবিতে অভিনয় করবেন সঞ্জয়। রণবীর কপূর এবং বাণী কপূর অভিনীত ‘শমশেরা’ ছবিতে শেষ দেখা গিয়েছিল তাঁকে। তার আগে ‘কেজিএফ: চ্যাপ্টার টু’-তে সাফল্যের স্বাদ পান বর্ষীয়ান তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন