Entertainment News

গোয়ায় সায়ন্তনীর হলিডে কেন স্পেশ্যাল? 

শুটিংয়ের ব্যস্ততার মাঝে ফুরসত পেলেই টুক করে বেড়াতে চলে যান অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা। দেশের আনাচকানাচে চষে বেড়ানোর ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে। এই তো কদিন আগেই গোয়া ঘুরে এলেন নায়িকা। আর আনন্দবাজারের সঙ্গে শেয়ার করলেন পছন্দের ডেস্টিনেশনে বেড়ানোর অভিজ্ঞতা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০১৯ ১৪:০০
Share:
০১ ০৬

শুটিংয়ের ব্যস্ততার মাঝে ফুরসত পেলেই টুক করে বেড়াতে চলে যান অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা। দেশের আনাচকানাচে চষে বেড়ানোর ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে। এই তো কদিন আগেই গোয়া ঘুরে এলেন নায়িকা। আর আনন্দবাজার ডিজিটালের সঙ্গে এক্সক্লুসিভলি শেয়ার করলেন পছন্দের ডেস্টিনেশনে বেড়ানোর অভিজ্ঞতা।

০২ ০৬

এই প্রথমবার নয়। গোয়ার সৌন্দর্য্য নায়িকাকে এতটাই টানে যে, এই নিয়ে তিনি ন’বার গোয়া ঘুরে ফেললেন। কিন্তু এই বারের গোয়া দর্শন  নায়িকার কাছে একটু স্পেশ্যাল।  কেন স্পেশ্যাল?

Advertisement
০৩ ০৬

একা একাই ঘুরতে পছন্দ করেন সায়ন্তনী।  কখনও পরিবারের সঙ্গে গোয়া ঘুরেছেন, তো কখনও আবার একদল বন্ধুবান্ধবের সঙ্গে, একা একাও কখনও আবার গোয়ার সমুদ্রতটের সৌন্দর্য্য উপভোগ করেছেন নায়িকা। এই বারটা আরও স্পেশ্যাল কারণ প্রিয় বান্ধবীকে সঙ্গে নিয়ে গোয়া ঘুরে এলেন সায়ন্তনী।

০৪ ০৬

বান্ধবীর সঙ্গে গোয়ার নতুন নতুন কিছু স্পট এই ট্রিপে এক্সপ্লোর করলেন অভিনেত্রী। তার মধ্যে নর্থ গোয়ার কেরি বিচের সৌন্দর্য্য যেন কলকাতা ফিরেও ভুলতে পারছেন না সায়ন্তনী।  

০৫ ০৬

বাগা বিচ রোডে শপিং, ক্যান্ডোলিম বিচ, রেইজ ম্যাগোজ— এই পুরনো জায়গাগুলোও বেরিয়ে যেন আলাদা স্বাদ পেলেন নায়িকা।

০৬ ০৬

দুটো মেয়ে এতদূরে ঘুরতে এলেন, কোনও অসুবিধা হয়নি? সায়ন্তনীর কথায়, ‘‘সমাজ এখন অনেকটাই পরিণত। মেয়েরা যদি রকেট চালাতে পারে, তা হলে তাঁদের আর গোয়া ঘুরতে যাওয়ার জন্য কোনও পুরুষের প্রয়োজন নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement