Vicky Kaushal

Katrina-Vicky: কী কাণ্ড, বিয়ে না করেই ‘বিবাহিত’ ভিক্যাট!

ক্যাটরিনা এবং ভিকির নাম দিয়ে খুঁজুন, উইকিপিডিয়ায় লেখা ক্যাটরিনা কইফ কৌশল!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২১ ১৯:৪২
Share:

কড়া নিরাপত্তায় জমকালো বিয়ে সারবেন ক্যাট-ভিকি।

সাত পাক ঘোরার এখনও কম করে ২৪ ঘণ্টা বাকি। তার আগেই ভিকি কৌশলের স্ত্রী হিসেবে বিশ্বজুড়ে পরিচিত ক্যাটরিনা কইফ! বিশ্বাস না হলে উইকিপিডিয়া ঘাঁটুন। সেখানেই লুকিয়ে যাবতীয় রহস্য! ক্যাটরিনা এবং ভিকির নামে উইকিপিডিয়া সার্চ করলেই দেখা যাবে নাম লেখা রয়েছে ক্যাটরিনা কইফ কৌশল! স্বামীর হিসেবে জ্বলজ্বল করছে ভিকি কৌশলের নাম!

Advertisement

একই কাণ্ড অভিনেতার ক্ষেত্রেও। তাঁর স্ত্রীর হিসেবেও লেখা ক্যাটরিনার নাম। দুই তারকার উইকিপিডিয়ার পেজ দু’টি ছবি আকারে ছড়িয়ে পড়েছে তাঁদের অনুরাগীদের টুইটারে। বিয়ের আগেই ‘বিবাহিত’ তকমা দেখে রসিকতার বন্যা সেখানে।

বিয়ের আগে মঙ্গলবার ছিল সঙ্গীত। ঘোষণা অনুযায়ী, বুধবার দুই তারকার গায়ে হলুদ, মেহেন্দি অনুষ্ঠিত হয়েছে মাধোপুর সিক্স সেন্সেস দুর্গে। ক্যাটরিনার সঙ্গেই মেহেন্দিতে রাঙা আমন্ত্রিত ও দুই পরিবারের সদস্যরাও। ২০ কেজি রাজস্থানী সোজাত মেহেন্দির বরাত দেওয়া হয়েছিল এই উপলক্ষে। বিয়ের কনের হাতে মেহেন্দি আঁকেন খ্যাতনামী মেহেন্দি শিল্পী বীণা নাগড়া। ৭০০ বছরের পুরনো এই দুর্গ বহু বছর আগেই বিলাসবহুল রিসর্টে রূপান্তরিত। সেখানেই কড়া নিরাপত্তায় জমকালো বিয়ে সারবেন ক্যাট-ভিকি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন