Vicky Kaushal

Vicky-Katrina: বিশ্বের সবচেয়ে বিত্তশালীদের তালিকায়, বলিউডের নতুন ‘পাওয়ার কাপল’ ভিকি-ক্যাটরিনা

এক আন্তর্জাতিক পত্রিকা সূত্রে জানা গিয়েছে, ২০১৯ সালে ক্যাটরিনার উপার্জন ছিল ২৩.৬৩ কোটি টাকা। সেই একই বছরে ১০ কোটিরও বেশি আয় করেছিলেন ভিকি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২১ ১৯:১২
Share:

মায়ানগরীর ‘পাওয়ার কাপল’দের তালিকাতে ঢুকে পড়লেন হবু দম্পতি। 

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। বলিউডের প্রথম সারির অভিনেতা বলা চলে দু’জনকেই। সাফল্য এবং জনপ্রিয়তার কারণে তাঁদের রোজগারও চমকে দেওয়ার মতো। এ বার মায়ানগরীর ‘পাওয়ার কাপল’দের তালিকাতেও ঢুকে পড়লেন হবু দম্পতি।

Advertisement

এক নামী আন্তর্জাতিক পত্রিকার ২০১৯-এর পরিসংখ্যানে বিশ্বের প্রথম ১০০ জন বিত্তশালী খ্যাতনামীর তালিকায় ঢুকে পড়েছেন ভিকি-ক্যাটরিনা। ওই পত্রিকা সূত্রেই জানা গিয়েছে, ২০১৯ সালে ক্যাটরিনার উপার্জন ছিল ২৩.৬৩ কোটি টাকা। সেই একই বছরে ১০ কোটিরও বেশি টাকা আয় করেছিলেন ভিকি। ২০১৮ সালে ক্যাটরিনার আয় ছিল আরও বেশি। প্রায় ৩৩ কোটি টাকা রোজগার করেছিলেন ‘এক থা টাইগার’-এর নায়িকা। ২০১৯-এর শুরুতে ভিকির ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ প্রায় সাড়ে তিনশো কোটি টাকার ব্যবসা করে। এর পরেই বাজার দর বেড়ে যায় অভিনেতার। ভিকি এবং ক্যাটরিনা দু’জনেই বিজ্ঞাপনের জন্য একাধিক বড় সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ। সুতরাং ‘ভিক্যাট’ যে বলিউডের ‘পাওয়ার কাপল’ হওয়ার পথে, তা নিয়ে সন্দেহের তেমন অবকাশ নেই।

শুধু ‘ভিক্যাট’ই নন। বলিউডের ঝুলিতে রয়েছে আরও এক ‘পাওয়ার কাপল’। দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ। ওই নামী আন্তর্জাতিক পত্রিকা অনুযায়ী, ২০১৯ সালে দীপিকার আয় ছিল ৪৮ কোটি টাকা। অন্য দিকে, রণবীর ঘরে এনেছিলেন ১১৮ কোটি টাকার কিছু বেশি।

Advertisement

বলিপাড়ায় শোনা যাচ্ছে, বিয়ের অনুষ্ঠানের ভিডিয়ো স্বত্ব বিপুল টাকার বিনিময়ে এক ওটিটি প্ল্যাটফর্মকে বিক্রি করে দিয়েছেন ‘ভিক্যাট’। বিয়ের ছবি বিক্রি হবে আর একটি নামী আন্তর্জাতিক পত্রিকার কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন