Raghav Parineeti Wedding

রাঘব-পরিণীতির বিয়ে, উদয়পুরে সাজো সাজো রব, আমেরিকা থেকে আসতে পারছেন না প্রিয়ঙ্কা!

কথা ছিল শনিবার ২৩ সেপ্টেম্বর আমেরিকা থেকে সোজা উদয়পুর নামবেন প্রিয়ঙ্কা চোপড়া। সেই পরিকল্পনাই নাকি ভেস্তে গেল!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৩ ১৯:০৩
Share:

পরিণীতির বিয়ে মিস্ প্রিয়ঙ্কার। ছবি: সংগৃহীত।

গোটা উদয়পুর শহরে জুড়ে সাজো সাজো রব। বিমানবন্দর থেকে শুরু হয়েছে আয়োজন। আগামী ২৪ সেপ্টেম্বর লেক পিচোলা হ্রদের ধারে বসতে চলেছে রাঘব চড্ডা-পরিণীতি চোপড়ার বিয়ের আসর। বড় বড় ভিআইপিরা রয়েছেন অতিথি তালিকায়। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল থেকে পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত সিংহ মানের মতো অতিথিদের আসার কথা।

Advertisement

শনিবার ২৩ সেপ্টেম্বর আমেরিকা থেকে সোজা উদয়পুরে নামার কথা ছিল পরিণীতির দিদি প্রিয়ঙ্কা চোপড়ার। সঙ্গে আসার কথা ছিল প্রিয়ঙ্কার মেয়ে মালতী চোপড়া জোনাসেরও। স্বামী নিক আগেই জানিয়েছিলেন, তিনি আসতে পারছেন না শ্যালিকার বিয়েতে। এ বার শোনা যাচ্ছে, প্রিয়ঙ্কাও নাকি আসতে পারছেন না বোনের বিয়েতে।

যদিও প্রিয়ঙ্কার মা ও ভাই ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন উদয়পুরে। গত বার যখন পরিণীতির বাগ্‌দানে এসেছিলেন প্রিয়ঙ্কা, সেই সময় মাত্র এক দিনের মধ্যেই ফিরে যেতে হয়। কারণ তখন তিনি ব্যস্ত ছিলেন ‘সিটাডেল’-এর প্রচারে। তবে এ বার আচমকা কি এমন কাজ পড়ল যে বোনের বিয়েতে আসতে পারবেন না অভিনেত্রী? গোটাটাই ধোঁয়াশা।

Advertisement

গত ১৩ মে নয়াদিল্লির কপূরথলা হাউসে আম আদমি পার্টির নেতা তথা সাংসদ রাঘব চড্ডার সঙ্গে বাগ্‌দান সেরেছেন অভিনেত্রী। এ বার সাত পাক ঘোরার পালা। দিদি প্রিয়ঙ্কার মতো মরুশহর রাজস্থানেই গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী। মোট ২০০ জন অতিথি। তার মধ্যে ৫০ জন ভিভিআইপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন