ফের কি জুটি সলমনের সঙ্গে?

নিক জোনাসকে বিয়ে করবেন বলে সলমন খানের ‘ভারত’ থেকে সরে দাঁড়িয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া।

Advertisement
শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০১৯ ০১:২৮
Share:

প্রিয়ঙ্কা চোপড়া

নিক জোনাসকে বিয়ে করবেন বলে সলমন খানের ‘ভারত’ থেকে সরে দাঁড়িয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। সেই সলমনের সঙ্গেই তিনি আবার জুটি বাঁধতে পারেন বলে শোনা যাচ্ছে বলিউডে। দিন কয়েক আগেই জানা গিয়েছে, উনিশ বছর পরে সঞ্জয় লীলা ভন্সালীর ছবিতে ফিরছেন সলমন খান। সেই ছবিতে সলমনের বিপরীতে প্রিয়ঙ্কাকে দেখা যেতে পারে।

Advertisement

এই জল্পনা আরও মজবুত হয়েছে, যখন ‘কফি উইথ কর্ণ’-এ প্রিয়ঙ্কা বলেছেন, আগামী ছবির জন্য সঞ্জয় লীলা ভন্সালীর সঙ্গে কথা চলছে তাঁর। অনেক দিন ধরেই বলিউডে বড় প্রজেক্টের সন্ধানে আছেন দেশি গার্ল। সলমনের ‘ভারত’ একটি সুবর্ণ সুযোগ ছিল। ছবিটি না করায় ভাইজানের রোষের মুখেও পড়েছিলেন অভিনেত্রী।

যদিও নিক-প্রিয়ঙ্কার মুম্বই রিসেপশনে সলমন এসেছিলেন। নিক-প্রিয়ঙ্কা দেরি করে অনুষ্ঠানে পৌঁছনোয় পরে ভাইজানের বাড়ি গিয়ে দেখা করেন নবদম্পতি। তাই দু’জনের মধ্যে অতীতে মনোমালিন্য থাকলেও এখন সব মিটে গিয়েছে বলে মনে হয়। সলমনের সঙ্গে ‘মুঝসে শাদি করোগি’, ‘সালাম-এ-ইশ্‌ক’ ছবিতে কাজ করেছেন প্রিয়ঙ্কা। ভন্সালীর সুবাদে আবারও ভাইজানের সঙ্গে জুটি বাঁধেন কি না, দর্শকের চোখ থাকবে সে দিকেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন