Entertainment News

দীপিকা-রণবীরের বিয়ের অতিথি তালিকা তৈরি?

২০১৮তেই নাকি গাঁটছড়া বাঁধবেন এই জুটি। দুই পরিবারের তরফে বিয়ের প্ল্যান, রিসেপশনের ভেনু এমনকি নিমন্ত্রিতদের তালিকাও নাকি তৈরি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩১ মার্চ ২০১৮ ১৫:৪৬
Share:

রণবীর এবং দীপিকা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

বলিউডের পাওয়ার কাপল তালিকার প্রথম সারিতেই রয়েছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ। এই জুটির বিয়ের সম্ভাবনা নিয়ে ইন্ডাস্ট্রিতে এখন জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে, দুই পরিবারের তরফে নিমন্ত্রিতদের লিস্টও নাকি তৈরি হয়ে গিয়েছে। এ খবর কি সত্যি?

Advertisement

মুম্বই মিররের খবর অনুযায়ী, ২০১৮তেই নাকি গাঁটছড়া বাঁধবেন এই জুটি। দুই পরিবারের তরফে বিয়ের প্ল্যান, রিসেপশনের ভেনু এমনকি নিমন্ত্রিতদের তালিকাও নাকি তৈরি। সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে চারদিন ধরে হবে এই অনুষ্ঠান। বিয়ের শপিংও নাকি শুরু করে দিয়েছেন নায়িকা।

জানা গিয়েছে, ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়দের উপস্থিতিতে হিন্দু মতে বিয়ে করবেন দীপিকা-রণবীর। ব্যক্তিগত এই অনুষ্ঠানে বলিউডের কোনও তারকাই নাকি থাকবেন না। পরে রিসেপশনে অন্যান্য বন্ধু, সহকর্মী ও আত্মীয়দের আমন্ত্রণ জানাবেন এই জুটি।

Advertisement

আরও পড়ুন, ১৫ মিনিটে ৫ কোটি! কোন কাজের জন্য চাইলেন রণবীর?

তবে কোথায় বিয়ে বা রিসেপশন হবে তা এখনও জানা যায়নি। কয়েকমাস আগেই ইতালিতে গোপনে বিয়ে করেছেন বিরাট কোহালি এবং অনুষ্কা শর্মা। বিয়ের আগে পর্যন্ত কোনও খবর প্রকাশ্যে আসেনি। বিয়ের পর নিজেরাই টুইট করে খবর জানিয়েছিলেন। অনেকেই মনে করছেন, দীপিকা-রণবীরও সে ভাবেই বিয়ে করতে পারেন। যদিও বিয়ে নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি তারকারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন