Bollywood

সামনে এল অক্ষয়-তাপসীর ‘নাম শাবানা’র ফার্স্ট লুক

নীরজ পাণ্ডে পরিচালিত ‘বেবি’র বক্স অফিস রিপোর্ট ছিল বেশ ভাল। ছবির বিষয় এবং অ্যাকশান মন কেড়েছিল অসংখ্য দর্শকের। এ বার ‘বেবি’র সিক্যুয়েল ‘নাম শাবানা’কে নিয়েও বক্স অফিস, প্রযোজক, পরিচালক, কলাকুশলী থেকে শুরু করে দর্শকদের প্রত্যাশা অনেকটাই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০১৬ ১২:১৭
Share:

নীরজ পাণ্ডে পরিচালিত ‘বেবি’র বক্স অফিস রিপোর্ট ছিল বেশ ভাল। ছবির বিষয় এবং অ্যাকশান মন কেড়েছিল অসংখ্য দর্শকের। এ বার ‘বেবি’র সিক্যুয়েল ‘নাম শাবানা’কে নিয়েও বক্স অফিস, প্রযোজক, পরিচালক, কলাকুশলী থেকে শুরু করে দর্শকদের প্রত্যাশা অনেকটাই। তাই অক্ষয় কুমার এবং তাপসী পন্নু অভিনীত এই ছবিটির মুক্তির অপেক্ষায় রয়েছেন অনেকেই। এরই মধ্যে ‘নাম শাবানা’র ফার্স্ট লুক সামনে আনলেন অক্ষয় কুমার। নিজের টুইটার হ্যান্ডেলে ছবির ফার্স্ট লুক পোস্ট করেছেন অক্ষয়। ছবির মূল আকর্ষণ যে তাপসী পন্নু, তারই ইঙ্গিত মিলেছে অক্ষয়ের করা এই টুইটে। অক্ষয়ের এই টুইট থেকে জানা গেল ছবির মুক্তির তারিখও। টুইটে অক্ষয় লিখেছেন, “তাপসী কত অসামান্য অভিনেত্রী দেখুন ৩১ মার্চ, ২০১৭’য়। এই ফিল্মটা তোমারই ‘বেবি’!”

Advertisement

‘পিঙ্ক’-এর সাফল্যের রেশ কাটতে না কাটতেই ‘নাম শাবানা’র প্রচারের প্রধান মুখ হয়ে হয়ে উঠলেন তাপসী। বলিউডে তাপসীর উড়ানের এই গতি নজর কেড়েছে অনেক প্রযোজক পরিচালকেরই। ৩১ মার্চ, ২০১৭’র পর ছবিটি প্রত্যাশা পূরণে কতটা সফল হয় তা দেখার জন্য অপেক্ষায় রয়েছেন অনেকেই। হয়তো অপেক্ষায় রয়েছেন তাপসীও। কারণ, এই ছবির সাফল্যের উপর তাঁর কেরিয়ারের গতি অনেকটাই নির্ভর করছে বলে মত বি-টাউনের ফিল্ম সমালোচকদের একাংশের।

Advertisement

আরও পড়ুন...
পড়ছে টিআরপি, জনপ্রিয়তা কমছে ‘কোয়ান্টিকো’র!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন