Entertainment News

বোনের বিয়েতে নাচলেন গৌরব, সঙ্গে কে?

দাদা হিসেবে মৌমিতার বিয়েতে যাবতীয় দায়িত্ব পালন করেছেন গৌরব। বিয়ের কাজ বা অতিথি আপ্যায়ন— ত্রুটি ছিল না কোনও কিছুতেই। তার পর একটু হাল্কা মেজাজে পাওয়া গেল তাঁকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০১৭ ১৩:১৫
Share:

বিয়ের দিন মৌমিতার পাশে উপস্থিত গৌরব। ছবি: গৌরবের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

সদ্য বিয়ে হয়েছে মহানায়ক উত্তমকুমারের নাতনি মৌমিতা চট্টোপাধ্যায়ের। সেই বিয়েতে হাজির ছিলেন টলিউডের প্রথম সারির তারকারা। সেখানেই অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়কে পাওয়া গেল একেবারে ভিন্ন মেজাজে।

Advertisement

দাদা হিসেবে মৌমিতার বিয়েতে যাবতীয় দায়িত্ব পালন করেছেন গৌরব। বিয়ের কাজ বা অতিথি আপ্যায়ন— ত্রুটি ছিল না কোনও কিছুতেই। তার পর একটু হাল্কা মেজাজে পাওয়া গেল তাঁকে। ‘বোলে চূড়িয়া…’ গানের তালে নেচে উঠলেন গৌরব। কিন্তু, সঙ্গে কে ছিলেন জানেন?

আরও পড়ুন, উত্তমকুমারের নাতনির বিয়ে, দেখুন অ্যালবাম

Advertisement

গৌরবের সঙ্গে ওই দিন পারফর্ম করেন অভিনেত্রী দেবলীনা কুমার। সদ্য মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘চল কুন্তল’। দেবলীনা ছবির প্রোমোশন সামলেও মৌমিতার বিয়েতে দিনভর আনন্দ করেছেন। আর পরে গৌরবের সঙ্গে ডুয়েট পারফর্ম করেও চমকে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় সেই নাচের ভিডিও শেয়ার করেছেন স্বয়ং দেবলীনা।


মৌমিতার বিয়েতে দেবলীনা ও গৌরব। ছবি: দেবলীনার ফেসবুক পেজের সৌজন্যে।

গৌরব-দেবলীনার পারফরম্যান্স দেখার পর ওয়েব দুনিয়ায় অনেকেই মনে করছেন, এই নতুন জুটিকে নিয়ে এ বার অনস্ক্রিন গল্প ভাবতে পারেন পরিচালকরা। সত্যিই কি তা সম্ভব হবে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন