Entertainment News

মহিলাদের প্রয়োজন শুধুমাত্র যৌনতার জন্য, বিতর্কিত মন্তব্য দক্ষিণী অভিনেতার

ঘটনাটি ঠিক কী? সম্প্রতি ‘রারানডোয়ি ভেদুকা চওধাম’ ছবির প্রি-রিলিজ অনুষ্ঠান হাজির ছিলেন তারকারা। চলতি বছরের মাঝামাঝি মুক্তি পাবে ছবিটি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ মে ২০১৭ ১৩:১৭
Share:

গেস করুন তো, ইনি কে?

‘মহিলাদের প্রয়োজন শুধুমাত্র যৌনতার জন্য’— সম্প্রতি এমনই বিতর্কিত মন্তব্য করলেন দক্ষিণী অভিনেতা চালাপথি রাও। যা নিয়ে সমালোচনার ঝড় উঠেছে ইন্ডাস্ট্রিতে।

Advertisement

ঘটনাটি ঠিক কী?

আরও পড়ুন, বেডরুমে এটাও করেন সোনম!

Advertisement

সম্প্রতি ‘রারানডোয়ি ভেদুকা চওধাম’ ছবির প্রি-রিলিজ অনুষ্ঠান হাজির ছিলেন তারকারা। চলতি বছরের মাঝামাঝি মুক্তি পাবে ছবিটি। ওই ছবির একটি ডায়লগ রয়েছে ‘মেয়েরা মানসিক শান্তি বিঘ্নিত করে।’ তার পরিপ্রেক্ষিতেই চালাপথির কাছে জানতে চাওয়া হয়, মহিলাদের সম্পর্কে তিনি কী ভাবেন? এর উত্তরে চালাপথি ওই মন্তব্য করেন বলে ইন্ডাস্ট্রি সূত্রে খবর।

এর আগেও চালাপথি অফস্ক্রিনে এই ধরনের বিতর্কিত মন্তব্য করেছেন। সাম্প্রতিক এই মন্তব্যের পর বিভিন্ন মহলে তাঁর সমালোচনা শুরু হয়। ছবির প্রযোজক নাগার্জুন টুইটারে এর প্রতিবাদ করেন। তিনি লেখেন, “ব্যক্তি জীবনে হোক বা ছবির পর্দায় সব সময় মহিলাদের সম্মান করি আমি। চালাপথি যে মন্তব্য করেছেন তা একেবারেই সমর্থন করি না…।”

দক্ষিণী অভিনেতা চালাপথি রাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন