Shakuntala Devi

গণিতজ্ঞ মায়ের মেয়ের দশা কী হয়? ফাঁস করলেন সান্যা

সান্যা প্রথম দিন থেকেই দর্শক মনে আশা জাগিয়েছেন। প্রত্যেক বার নিত্যনতুন চরিত্রে নিজেকে উপস্থাপিত করছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২০ ১৮:৩৭
Share:

অনুপমা বন্দ্যোপাধ্যায় ওরফে সান্যা মলহোত্র।

মা আঠাশ সেকেন্ডে ১৩ অঙ্কের সংখ্যা গুণ করেন। মেয়ের কাছেও কি অঙ্ক এ রকমই জলভাত?

Advertisement

ওটিটি প্ল্যাটফর্মে ‘শকুন্তলা দেবী’ আসার আগে মোটেই সেই রহস্য ভাঙলেন না অনুপমা বন্দ্যোপাধ্যায় ওরফে সান্যা মলহোত্র। তবে মেনে নিলেন, অভিনয় করতে গিয়ে বিদ্যা ম্যাম আর যিশু সেনগুপ্তের সঙ্গে তাঁর কেমিস্ট্রি পুরো জমে ক্ষীর।

সান্যা প্রথম দিন থেকেই দর্শক মনে আশা জাগিয়েছেন। প্রত্যেক বার নিত্যনতুন চরিত্রে নিজেকে উপস্থাপিত করছেন। দর্শকেরা হাসিমুখে গ্রহণও করেছেন প্রতি বার। কিন্তু বিদ্যা বালনের মেয়ে সান্যা! কেমন হবে ব্যাপারটা? এই প্রশ্ন ভাবাচ্ছে সান্যা এবং বিদ্যার অনুরাগীদেরও।

Advertisement

আরও পড়ুন: চুনির বিজনেস পার্টনার পান্না? প্রথম দিনেই লাভের অঙ্ক ১৮ হাজার!

আরও পড়ুন: হ্যাঁ, আমি প্রেম করছি, ক্রমাগত মিথ্যে গসিপের পরেও তাই এত খুশি: এনা

সান্যা কিন্তু একশো শতাংশ আত্মবিশ্বাসী, বিদ্যা ম্যাম আর তিনি পর্দায় মা-মেয়ের ভূমিকায় হিট করে যাবেন। ঠিক যে ভাবে যিশু তাঁর রিল বাবা হিসেবে দুর্দান্ত!সান্যা তাই অকপটে স্বীকার করেছেন, এঁদের মতো অভিনেতাদের সঙ্গে পর্দা শেয়ার করা মানে নিজেকে আরও সমৃদ্ধ করা। খুব ভাল অভিজ্ঞতার মধ্যে দিয়ে গিয়েছেন তিনি। প্রতি দৃশ্যে এঁরা সান্যাকে সাহায্য করেছেন, আরও ভাল অভিনয় করতে। কখনও সান্যাকে চেপে দেওয়ার চেষ্টা করেননি।

সম্প্রতি, মুক্তি পেয়েছে ছবির ‘রানি হিন্দুস্তানি’ গান। আগের একটি গানের মতোই এটিও দর্শকদের মনে ধরেছে।সঙ্গে আরও সুখবর, আগামী দিনে সান্যাকে দেখা যাবে অনুরাগ বসুর ‘লুডো’ আর গুণিত মোঙ্গার ‘পাগলেট’ছবিতে।

এখন শুধুই ক্যালকুলেশন, ৩১ জুলাই আমাজন প্রাইম কতটা তোলপাড় হবে শকুন্তলা দেবীর দাপটে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন