Yash Dasgupta

Yash-Madhumita: যশ-মধুমিতার পুরনো প্রেম প্রকাশ্যে, এ বার তাঁরা এক হবেন?

জানা গিয়েছিল, টানা তিন বছর একই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করার পরেও নাকি দুই সহকর্মীর মধ্যে তৈরি হয়েছিল দূরত্ব।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২১ ১৫:০৫
Share:

মধুমিতা সরকার এবং যশ দাশগুপ্ত

ঘনিষ্ঠ হচ্ছেন, প্রেম করছেন, আদর করছেন একে অপরকে। এ ভাবেই এখন সামনে আসছেন অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী মধুমিতা সরকার। কিন্তু আগেও তাঁদের বন্ধুত্ব গাঢ় ছিল। সে সব সুন্দর দিনগুলির কথা মনে পড়ছে যশের। আর তাই বলে উঠলেন, ‘সুদিন চলে যাওয়ার পরেই তার মূল্য বোঝা যায়।’ অন্য দিকে মধুমিতা প্রশ্ন রাখলেন, ‘ফিরে পাওয়া যায় কি সত্যিকারের ভালোবাসা?’ এক সময়ে ‘বোঝা না সে বোঝে না’ ধারাবাহিকের ‘পাখি’ আর ‘অরণ্য’ ছিল একে অপরের অবিচ্ছেদ্য অঙ্গ। তার পরে আলাদা হলেন তাঁরা। ভেঙে গেল জুটি। আলাদা হলে কি আবার এক হওয়া যায় না? যায়, সেটিই প্রমাণ করে দেখালেন তাঁরা।

Advertisement

তাঁদের প্রেমের ছোট ছোট ঝলকে ভরে গিয়েছে নেটমাধ্যম। কোথাও মধুমিতা যশের কোলে, কোথাও আবার যশের পিঠে উঠে তাঁকে চুম্বনে ভরিয়ে দিচ্ছেন মধুমিতা, কোথাও বা ফুটে উঠেছে তাঁদের আদর করার মুহূর্ত। আবার এক হচ্ছে ‘পাখি’ আর ‘অরণ্য’। ফিরে এল পুরনো প্রেম।

জানা গিয়েছিল, এক সময় নাকি তাঁদের সম্পর্ক প্রায় তলানিতে এসে ঠেকেছিল। টানা তিন বছর একই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করার পরেও নাকি দুই সহকর্মীর মধ্যে তৈরি হয়েছিল দূরত্ব। কিন্তু সব জল্পনা উড়িয়ে দীর্ঘ পাঁচ বছর পরে আবার একসঙ্গে কাজ করলেন যশ এবং মধুমিতা।

Advertisement

ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় ‘ও মন রে’ গানের ভিডিয়োয় জুটি হিসেবে প্রত্যাবর্তন ঘটল তাঁদের। উত্তেজিত দর্শক ও অনুরাগীরা। মাঝে মধ্যেই দুই শিল্পী নিজেদের প্রেমের মুহূর্তগুলি তুলে ধরেন নেটমাধ্যমে। আগামী ১৫ অগস্ট মুক্তি পাবে বহু প্রতিক্ষিত গানের ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন