Yash Dasgupta

আবারও একসঙ্গে যশ-নুসরত, কফির আড্ডায় মিলে গেলেন তাঁরা

দু’জন এক হলেন কফির কাপে। ছবির ক্যাপশন দেখে ঘনীভূত হল রহস্য।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২১ ১৪:০৭
Share:

যশ দাশগুপ্ত ও নুসরত জাহান।

একজন ঘাসফুল। অন্যজন পদ্মফুল। সাংসদ- অভিনেত্রী নুসরত জাহান এবং সদ্য বিজেপি-তে যোগ দেওয়া যশ দাশগুপ্ত। দু’জন এক হলেন কফির কাপে। ছবির ক্যাপশন দেখে ঘনীভূত হল রহস্য।

Advertisement

প্রথম ধাপে কফি হলে পরের ধাপে কী?

এই প্রশ্ন উস্কে দিয়েছেন স্বয়ং নুসরত। কারণ তাঁর কথায়, ‘অনেক কিছু’ ঘটে যেতে পারে কফির চুমুকে। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এই কথাই বলেছেন নুসরত। তার সঙ্গেই একটি ছবি পোস্ট করেছেন তিনি। দুটি কফির কাপ ছাড়া যদিও আর কিছুই দেখা যাচ্ছে না। তবে চোখে পড়েছে যশ দাশগুপ্তের নাম। কারণ স্টোরিটিতে তাঁকে ট্যাগ করেছেন নুসরত। অর্থাৎ নুসরতের কফি খাওয়ার সঙ্গী যে যশ, সে কথা বুঝতে বাকি নেই কারও।

Advertisement

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি।

শুরু থেকেই নিজেদের নিয়ে রাখঢাক করেননি ‘যশরত’। নেটমাধ্যমে একসঙ্গে সে ভাবে ছবি পোস্ট না করলেও একে অপরের কমেন্ট সেকশনে উঁকি দিয়েছেন মাঝেমধ্যেই। তবে যশের ভিন্ন দলে নাম লেখানোর পর আদৌ তাঁদের ‘বন্ধুত্ব’ টিকবে কি না, তা নিয়ে সংশয় ছিল অনেকেরই। ভিন্ন রাজনৈতিক মতাদর্শ তাঁদের ব্যক্তিগত সম্পর্কে ছাপ ফেলবে না বলে আশ্বস্ত করেছিলেন যশ। তাঁর সেই মন্তব্যেই যেন শিলমোহর ফেললেন নুসরত।

দিন কয়েক আগে ‘বোনুয়া’ মিমি চক্রবর্তীর সঙ্গেও নুসরতের সম্পর্কে ভাঙনের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে দুই বন্ধুর মোমোর আড্ডা সেই জল্পনাকে মিথ্যা প্রমাণ করে। গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে শিলিগুড়িতে মমতা বন্দ্যোপাধ্যায়ের মিছিলে হাত ধরাধরি করে হাঁটতে দেখা গিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের দুই সাংসদকে। অর্থাৎ নুসরতের জীবনের সম্পর্কগুলোর রসায়ন যে আগের মতোই রয়েছে, তা ক্রমশ বুঝিয়ে দিচ্ছেন সাংসদ-অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন