Yash Dasgupta

Yash Dasgupta and Nusrat Jahan: একসঙ্গে যশ-নুসরত, পোষ্যকে স্নান করাতে নিয়ে গেলেন চিকিৎসা কেন্দ্রে?

এত দিন কেবলমাত্র পোষ্যের ছবি দেখে বোঝা যেত যে একই পোষ্যের কথা বলছেন তাঁরা। তিন জনের সংসার সম্পর্কে কেবল ধারণা করা যেত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২১ ২০:০৮
Share:

নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত।

একই পোষ্যের সঙ্গে ছবি দিতে দেখা গিয়েছে সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্তকে। কিন্তু তিন জনের ছবি সামনে আসেনি কোনও দিন। পোষ্য সারমেয়র ছবি তাঁদের নেটমাধ্যম জুড়ে। কোনও দিন পোষ্যের প্রতি প্রেম জাহির করা, কোনও দিন বা পোষ্যের মজার ভিডিয়ো তাঁদের ইনস্টাগ্রাম স্টোরিতে। এত দিন কেবলমাত্র পোষ্যের ছবি দেখে বোঝা যেত যে একই পোষ্যের কথা বলছেন তাঁরা। তিন জনের সংসার সম্পর্কে কেবল ধারণা করা যেত।

Advertisement

কিন্তু সোমবারের ছবি ও ভিডিয়োর সুবাদে দ্বন্দ্ব কাটল। যশ ও নুসরত একসঙ্গে তাঁদের পোষ্যকে পশু চিকিৎসা কেন্দ্রে নিয়ে গিয়েছিলেন বলে মনে করা হচ্ছে। যশ এবং নুসরত একসঙ্গে ছবি না দিলেও সেই নির্দিষ্ট পশু চিকিৎসা কেন্দ্র তাঁদের ইনস্টাগ্রাম স্টোরিতে যশরতের সারমেয়র একাধিক ভিডিয়ো এবং ছবি পোস্ট করেন। কেবল তাই নয়, যশ এবং নুসরত, দু’জনকেই ট্যাগ করা হয় সেই স্টোরিগুলিতে।

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি

যদিও কোনও ছবিতেই তাঁরা নেই, কিন্তু চিকিৎসা কেন্দ্রের কর্মীরা তাঁদের সারমেয়র সঙ্গে ছবি দিয়ে তাঁদের নাম উল্লেখ করেছেন। সেই ছবিটি অবশ্য নুসরতও তাঁর স্টোরিতে শেয়ার করেছেন। চিকিৎসা কেন্দ্রের প্রোফাইলে পোষ্যের স্নান করার ভিডিয়ো দেখা গিয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন