nusrat jahan

Yash-Nusrat: এগিয়ে আসছে মা হওয়ার দিন, যশের সঙ্গে কোথায় গেলেন নুসরত

মঙ্গলবার রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন যশ এবং নুসরত। বরাবরের মতো এ বারও একসঙ্গে ছবি দেননি তাঁরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২১ ২১:২৫
Share:

যশ-নুসরত।

মুখে কোনও কথা না বলেও বুঝিয়ে দেওয়া যায় অনেক কিছু। ঠিক যেমনটা করছেন যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান। তাঁদের প্রেম নিয়ে তোলপাড় টলিউড। তবু পর্দার বাইরে একসঙ্গে ধরা দেন না তাঁরা। কিন্তু একে অপরের সঙ্গে যে দিব্যি সময় কাটাচ্ছেন, তা আকারে ইঙ্গিতে বুঝিয়ে দিচ্ছেন ‘যশরত’।

মঙ্গলবার রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন যশ এবং নুসরত। বরাবরের মতো এ বারও একসঙ্গে ছবি দেননি তাঁরা। কিন্তু নেটমাধ্যমের মহিমায় গোপন কথাটি আর গোপনে থাকেনি। যশের ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা যাচ্ছে এক রেস্তরাঁর ছবি। সেখানে এক রাঁধুনিকে খাবার তৈরি করতে দেখা যাচ্ছে। প্রায় একই সময়ে নুসরতও একটি ইনস্টাগ্রাম স্টোরি পোস্ট করেছেন। যশের পোস্টের মতো সেখানেও দেখা যাচ্ছে খাবার তৈরির ছবি। দু’জনের প্রোফাইলে একই সময় একই রকম দেখতে জায়গার ছবি দেখে বিষয়টি বুঝে নিতে অসুবিধা হয়নি নেটাগরিকদের।

Advertisement

যশ এবং নুসরতের ইনস্টাগ্রাম স্টোঋ

এগিয়ে এসেছে নুসরতের মা হওয়ার দিন। জীবনের এই বিশেষ সময়টা নিজের মতো করে কাটাচ্ছেন তিনি। মনের মতো করে সাজিয়ে তুলছেন নিজেকে, কখনও আবার রং তুলি নিয়ে ছবি আঁকছেন। মাঝেমধ্যেই আবার বেরিয়ে পড়ছেন যশের সঙ্গে। কয়েক দিন আগেই পার্ক স্ট্রিটে দেখা গিয়েছিল নুসরত আর যশকে। বৃষ্টি মাথায় নিয়ে একে অপরের হাত ধরে নিভৃতে সময় কাটাতে সেখানকার এক রেস্তরাঁয় পৌঁছেছিলেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন