Entertainment News

ইতিহাস গড়ল বাহুবলী! ভারতীয় সিনেমায় প্রথম ১০০০ কোটির ব্যবসা

ভারতীয় সিনেমার ইতিহাসে তৈরি হল নতুন রেকর্ড। সৌজন্যে পরিচালক এস এস রাজামৌলির নতুন ছবি ‘বাহুবলী: দ্য কনক্লুশান’। এখনও পর্যন্ত বক্স অফিসে এক হাজার কোটি টাকার ব্যবসা করল ছবিটি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ মে ২০১৭ ১৫:১৬
Share:

ভারতীয় সিনেমার ইতিহাসে তৈরি হল নতুন রেকর্ড। সৌজন্যে পরিচালক এস এস রাজামৌলির নতুন ছবি ‘বাহুবলী: দ্য কনক্লুশান’। এখনও পর্যন্ত বক্স অফিসে এক হাজার কোটি টাকার ব্যবসা করল ছবিটি। ট্রেড অ্যানালিস্ট রমেশ বালার রিপোর্ট অনুযায়ী ভারতে এই ছবিটির আয় ৮০০ কোটি ছাড়িয়েছে। বাকি ২০০ কোটি টাকা আন্তর্জাতিক বাজারের আয়। গত ২৮ এপ্রিল তামিল, তেলুগু, মালয়ালম, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে ছবিটি। ভারতে প্রায় আট হাজার স্ক্রিনে এক সঙ্গে দেখানো হচ্ছে ‘বাহুবলী ২’।

Advertisement

আরও পড়ুন, ‘বাহুবলী ২’-এর সাকসেস পার্টিতে থাকছেন না প্রভাস?

একের পর এক রেকর্ড তৈরি করছে এই ছবি। প্রথম দিনেই এর আয় ছিল ১০০ কোটি টাকা। প্রথম উইকেন্ডে তা ছাড়ায় ৩০০ কোটি টাকার হিসেব। গোটা ইন্ডাস্ট্রি এই ছবির প্রশংসা করেছে। রজনীকান্ত টুইট করেন ‘বাহুবলী ২ ভারতীয় সিনেমার গর্ব…।’ এই সাফল্যের জন্য গোটা টিমকে ধন্যবাদ দিয়েছেন পরিচালক স্বয়ং। তিনি জানিয়েছেন দর্শকদের ছবিটি পছন্দ হওয়ার কারণ ভাল গল্প। ₹ + ₹ + ₹ 👏👏

Advertisement

একের পর এক রেকর্ড তৈরি করছে এই ছবি। প্রথম দিনেই এর আয় ছিল ১০০ কোটি টাকা। প্রথম উইকেন্ডে তা ছাড়ায় ৩০০ কোটি টাকার হিসেব। গোটা ইন্ডাস্ট্রি এই ছবির প্রশংসা করেছে। রজনীকান্ত টুইট করেন ‘বাহুবলী ২ ভারতীয় সিনেমার গর্ব…।’ এই সাফল্যের জন্য গোটা টিমকে ধন্যবাদ দিয়েছেন পরিচালক স্বয়ং। তিনি জানিয়েছেন দর্শকদের ছবিটি পছন্দ হওয়ার কারণ ভাল গল্প।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন