Entertainment News

ফিট থাকতে ঐশ্বর্যা কী করেন?

ফিট থাকাটা তাঁর প্রফেশনের অন্যতম শর্ত। নিজেকে মেনটেন না করলে সিলভার স্ক্রিনে দেখতে ভাল লাগবে না। তাই নিজের স্পেশাল যত্ন নেওয়া ঐশ্বর্যা রাই বচ্চনের রুটিন। পাঁচ বছর আগে মেয়ে আরাধ্যার জন্মের পর বেশ কিছুটা ওজন বেড়ে গিয়েছিল তাঁর।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৭ ১০:৩৩
Share:

‘জজবা’ ছবির একটি দৃশ্যে ঐশ্বর্যা।

ফিট থাকাটা তাঁর প্রফেশনের অন্যতম শর্ত। নিজেকে মেনটেন না করলে সিলভার স্ক্রিনে দেখতে ভাল লাগবে না। তাই নিজের স্পেশাল যত্ন নেওয়া ঐশ্বর্যা রাই বচ্চনের রুটিন। পাঁচ বছর আগে মেয়ে আরাধ্যার জন্মের পর বেশ কিছুটা ওজন বেড়ে গিয়েছিল তাঁর। কিন্তু বড় পর্দায় কামব্যাকের আগে ফের নিজেকে সাজিয়ে তুলেছিলেন তিনি। এর পিছনের রহস্যটা কি জানেন?

Advertisement

আরও পড়ুন, সইফ-তৈমুরের বন্ডিং কেমন? শেয়ার করলেন করিনা

না! সাইজ জিরো হওয়ার ইচ্ছে ঐশ্বর্যার কোনওদিনই ছিল না। বরং বরাবরই হেলদি ডায়েট ফলো করেছেন। কিন্তু নিজেকে সুস্থ রাখতে তিনি বেছে নিয়েছেন মর্নিং ওয়াকের পথ। যত কাজই থাকুক ভোরবেলা উঠে নিরাপত্তার ঘেরাটোপে জুহুর রাস্তায় হাঁটা তাঁর দীর্ঘদিনের অভ্যাস। সম্প্রতি মর্নিং ওয়াক সেরে ফেরার পথে পাপারাত্‌জিদের ফ্রেমবন্দি হন তিনি। সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাস।

Advertisement

ফিটনেস নিয়ে কী ভাবেন বচ্চনবধূ? সম্প্রতি এক সাক্ষাত্কারে ঐশ্বর্যা বলেন ‘‘হেলদি থাকাটা জরুরি। আমি সবসময়ই খাবারটা এনজয় করি। কখনও আজ পর্যন্ত কঠিন ডায়েট ফলো করিনি।’’ ( )

ফিটনেস নিয়ে কী ভাবেন বচ্চনবধূ? সম্প্রতি এক সাক্ষাত্কারে ঐশ্বর্যা বলেন ‘‘হেলদি থাকাটা জরুরি। আমি সবসময়ই খাবারটা এনজয় করি। কখনও আজ পর্যন্ত কঠিন ডায়েট ফলো করিনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন