Elvish Yadav arrested

গ্রেফতার ‘বিগ বস্‌ ওটিটি’ বিজেতা এলভিস যাদব! কী অভিযোগ তাঁর বিরুদ্ধে?

গত বছর ‘বিগ বস্‌ ওটিটি ২’ জেতার পর থেকেই চর্চায় রয়েছেন এলভিস যাদব। রবিবার পুলিশ তাঁকে গ্রেফতার করেছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৪ ১৭:১৪
Share:

এলভিস যাদব। ছবি: সংগৃহীত।

জনপ্রিয় ইউটিউবার তথা ‘বিগ বস্‌ ওটিটি ২’ বিজেতা এলভিস যাদবকে গ্রেফতার করল নয়ডা পুলিস। রবিবার পুলিশের তরফে এই তথ্য প্রকাশ করা হয়েছে।

Advertisement

গত বছর নভেম্বর মাসে সাপের বিষ ব্যবহার ও পাচারের অপরাধে ৬ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে তদন্তে নামে পুলিশ। তার মধ্যে এলভিসের নামও ছিল। রবিবার নয়ডার অতিরিক্ত পুলিশ সুপার মণীশ মিশ্র সংবাদমাধ্যমকে বলেন, ‘‘সেক্টর ২০ থানার একটি দল ওঁকে গ্রেফতার করেছে।’’ গত বছর পশুদের জন্য কর্মরত একটি স্বেচ্ছাসেবী সংস্থার অভিযোগের ভিত্তিতে প্রথম বিষয়টি নজরে আসে। তাদের অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযোগ দায়ের করে তদন্তে নামে।

গত বছর ৩ নভেম্বর পুলিশ নয়ডার একটি ব্যাঙ্কোয়েট হলে হানা দিয়ে ৫ জন অভিযুক্তকে গ্রেফতার করে। তাদের থেকে ৫টি কেউটে সহ মোট ৯টি সাপ ও ২০ মিলিলিটার বিষ উদ্ধার হয়। উদ্ধার হওয়া বেশ কিছু সাপের বিষগ্রন্থী ও দাঁত ছিল না। যদিও পুলিশ জানিয়েছিল, সেখানে তখন এলভিস উপস্থিত ছিলেন না। কিন্তু সাপের বিষ আদানপ্রদান নিয়ে তাঁর সঙ্গে অন্যদের যে যোগাযোগ ছিল, তদন্তে নেমে তা জানতে পারে পুলিশ। ওই স্বেচ্ছাসেবী সংস্থার চেয়ারপার্সন তথা বিজেপি নেত্রী মানেকা গান্ধীও এলভিসকে গ্রেফতারের দাবি তোলেন। যদিও এর আগে পুলিশের তরফে একাধিক বার এলভিসকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাঁর বিরুদ্ধে যাবতীয় অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি করেছিলেন এই ইউটিউবার। অবশেষে রবিবার তাঁকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

গত বছর থেকেই চর্চায় রয়েছেন এলভিস। একাধিক বার বিতর্কে জড়িয়েছে তাঁর নাম। সম্প্রতি জয়পুরের একটি রেস্তরাঁয় ২৬ বছর বয়সি এক যুবককে চড় মারেন এলভিস। ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই ভিডিয়ো। কিন্তু কী কারণে চড় মারেন তিনি?এলভিসের দাবি, ওই যুবক তাঁর পরিবার সম্পর্কে এমন কোনও মন্তব্য করেছিলেন, যাতে রেগে গিয়ে তাঁকে চড় মারেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন