Mithai

শুধু ফ্লোর পরিবর্তন নয়, সত্যিই শেষের পথে ‘মিঠাই’! কী বললেন বাড়ির ছোট মেয়ে শ্রীতমা?

অনেক দিন ধরেই চলছে জল্পনা। কিছু দিন আগেও সিদ্ধার্থ ওরফে আদৃতের পোস্ট সেই ভাবনা আরও কিছুটা উস্কে দেয়। সত্যিই কি তা হলে বন্ধ হচ্ছে ‘মিঠাই’?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২৩ ১১:১৩
Share:

খুব তাড়াতাড়ি শেষ হতে চলেছে মিঠাই? —ফাইল চিত্র।

জল্পনার শেষ। আড়াই বছরের পথ চলার ইতি। শেষ হতে চলেছে ‘মিঠাই’-এর যাত্রা! শেষ এক বছর ধরে মাঝে মাঝেই সিরিয়াল শেষ হওয়ার কথা শোনা যেত। বার বারই তা উড়িয়ে দিয়েছে টিম ‘মিঠাই’। কয়েক দিন আগে একটি আবেগপ্রবণ ভিডিয়ো পোস্ট করেছিলেন সিদ্ধার্থ ওরফে আদৃত রায়। তখন থেকেই সকলের মনখারাপ। তবে কি সত্যিই শেষ হয়ে যাচ্ছে এই সিরিয়াল? তবে দর্শককে আস্বস্ত করা হয় যে, সিরিয়াল শেষ হচ্ছে না , পরিবর্তন করা হয়েছে সিরিয়ালের ফ্লোর। তবে ইন্ডাস্ট্রিতে নতুন খবর যে এ বার সত্যিই নাকি শেষ হতে চলেছে ‘মিঠাই’। যদিও এখনও পর্যন্ত টিম তেমন ভাবে কিছুই জানে না। তারাও আন্দাজ করছে, হয়তো খুব তাড়াতাড়ি শেষ হয়ে যাবে।

Advertisement

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় সিদ্ধার্থের বোন শ্রীতমা ওরফে দিয়া মুখোপাধ্যায়ের সঙ্গে। তিনি বলেন, “যদিও আমরা এখনও শেষ দিনের শুটিং কবে হবে সেটা জানি না। তবে এই প্রথম টানা আড়াই বছর একটা সিরিয়ালে অভিনয় করলাম। খুব ভাল অভিজ্ঞতা। শেষের দিনগুলো যত এগিয়ে আসবে, দুঃখ ততটাই বাড়বে। তবে যে হেতু এখনও শেষ হওয়ার কথা কিছু বলেনি, তাই এখনই ভাবতে চাই না। আপাতত অন্য একটি ফ্লোরে শুটিং হচ্ছে আমাদের।”

পুরনো ফ্লোর ছাড়তে গিয়েই বেশ মন খারাপ হয়েছিল সিরিয়ালের প্রতিটি সদস্যের। ছোট্ট শাক্য ওরফে ধৃষ্টিমান চক্রবর্তীও সিদ্ধার্থ আর মিঠাইয়ের সঙ্গে তার এই ছোট্ট যাত্রার কথা ফেসবুকে লিখেছে। আড়াই বছর আগে মিঠাই-সিদ্ধার্থকে প্রথম দেখে দর্শক ছিলেন ভীষণই উত্তেজিত। শেষবেলায়ও সেই উত্তেজনায় বিন্দুমাত্র ভাটা পড়েনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন