NeemPhuler Modhu

‘বদমাশ মহিলা’, মাঝরাস্তায় কেন অপমানিত হতে হল ‘নিমফুলের মধু’র অরিজিতাকে?

‘নিমফুলের মধু’ সিরিয়ালে নায়কের মায়ের চরিত্রে অভিনয় করছেন অরিজিতা মুখোপাধ্যায়। সিনেমা দেখতে গিয়ে এক অদ্ভুত পরিস্থিতির সম্মুখীন হতে হল তাঁকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৩ ১৭:৫০
Share:

অরিজিতা মুখোপাধ্যায়। —ফাইল চিত্র।

সিরিয়াল পাড়ায় এখন নতুন আলোচনা। তারা হলেন বাবু এবং বাবুর মা। এক বছরও কাটেনি শুরু হয়েছে পল্লবী শর্মা এবং রুবেল দাস অভিনীত সিরিয়াল ‘নিমফুলের মধু’। পারিবারিক গল্প। ছেলের প্রতি মায়ের অধিকারবোধের গল্পই দেখাচ্ছে এই সিরিয়াল। মা কৃষ্ণা দত্তের চরিত্রে অভিনয় করছেন অরিজিতা মুখোপাধ্যায়। তাঁর চরিত্রটি দেখে দর্শক বেশ বিরক্ত হচ্ছে, সেই প্রমাণই অভিনেত্রী পেলেন সিনেমা দেখতে গিয়ে। সাধারণত, গল্পে যেমনটা দেখানো হয়, অনেক দর্শকই তা বাস্তব বলে ধরে নেন। তাই তারকাদের চোখের সামনে দেখলে ব্যবহারও করেন তেমন। এমনিতেই ছেলে সৃজনের বিয়ে দেওয়ার পর থেকে নানা ধরনের কাণ্ড ঘটিয়েছেন মা। ফুলশয্যার রাতে গিয়ে ছেলের ঘরে ধাক্কা মারা থেকে শুরু করে আরও অনেক কিছু। সে সব ঘটনা এখনও দর্শকের স্মৃতিতে টাটকা। তাই এক বার রাস্তায় অদ্ভুত ঘটনার সম্মুখীন হতে হয় অরিজিতাকে।

Advertisement

সম্প্রতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঞ্চালিত একটি শো-এ বিশেষ প্রতিযোগী হিসাবে এসেছিলেন অরিজিতা। সেখানেই সেই ভয়ানক ঘটনার কথা বলেন। অভিনেত্রী বলেন, “আমি এক বার সিনেমা দেখতে গিয়েছিলাম। সেখানে এক ভদ্রমহিলা গিয়েছিলেন। তাঁর সঙ্গে ছিলেন আরও১১ জন। সকলে একসঙ্গে ছবি তুললেন। এত দূর পর্যন্ত ঠিক ছিল। কারণ এ রকম ছবি তোলাতে আমরা সবাই কমবেশি অভ্যস্ত। ওই মহিলা অনেকটা চলেও গিয়েছিলেন। আচমকা ঘুরে আমার দিকে আঙুল দেখিয়ে চেঁচিয়ে উঠলেন। চিৎকার করে বললেন, ‘বদমাশ মহিলা’। এই ঘটনার পর কী বলা উচিত আমি কিচ্ছুটি বুঝতে পারছিলাম না।” পুরো ঘটনাটাই হাসতে হাসতে বললেন অরিজিতা।

এই মুহূর্তে টিআরপি তালিকায় প্রথম পাঁচে রয়েছে ‘নিমফুলের মধু’। বাবুর মাকে দর্শক যতই অপছন্দ করুক না কেন, তিনি যে দর্শকের মনে প্রভাব বিস্তার করতে পারছেন, এই নম্বর খানিকটা সেই আভাসই দেয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন