Entertainment News

শুটিং ফ্লোরে ঘুমিয়ে পড়লেন শাহরুখ!

ইন্ডাস্ট্রিতে সব সময়ই শোনা যায়, শাহরুখ নাকি একেবারেই ‘মর্নিং পার্সন’ নন। রাত জেগে শুট করতে রাজি হলেও, ভোরবেলা কলটাইম থাকলেই বেজায় রুষ্ট হন বলিউড ‘বাদশা’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ মার্চ ২০১৮ ১৪:৫২
Share:

শাহরুখ খান। ছবি: শাহরুখের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

মরুভূমির খটখটে গরমে ‘জালিমা’র শুটিং হোক কিংবা আইসল্যান্ডের হাড় কাঁপানো ঠান্ডায় ‘গেরুয়া’র নাচ— কাজের ব্যাপারে শাহরুখের এনার্জি লেভেল সত্যিই দেখার মতো! ৫২ বছরের অভিনেতা তাঁর ২৫ বছরের কেরিয়ারে, আজওসমান উত্সাহী। তবে,সম্প্রতি শুটিং ফ্লোরে গিয়ে ঘুমিয়ে পড়েছিলেন বলিউডের রোম্যান্সিং কিঙ্গ!

Advertisement

হ্যাঁ, ঠিকই পড়েছেন। ফ্লোরে পৌঁছে তিনি নাকি রীতিমতো নাক ডেকে ঘুমিয়েছেন।

আসলে, শুক্রবার নিজের টুইটার পেজে নীচের এই ছবিটি পোস্ট করেছেন শাহরুখ। ছবিতে দেখা যাচ্ছে, তিনি চেয়ারে বসে ঘুমোচ্ছেন। পাশে বসে রয়েছেন পরিচালক আনন্দ এল রাই, চিত্রনাট্যকার হিমাংশু শর্মা। শাহরুখের সামনে বসে রয়েছেন ক্যাটরিনা। হাতের ভঙ্গিতে দেখাচ্ছেন, শাহরুখের কাণ্ড।

Advertisement

ছবি পোস্ট করে শাহরুখ ক্যাপশনে লিখেছেন, ‘যখন আপনার সঙ্গে থাকা মানুষগুলোঅসম্ভব উত্সাহী হন যে আপনি আপনার চোখই খুলে রাখতে পারলেন না! আমাকে সকাল সকাল শুটিং করার উচিত শিক্ষা...’। ক্যাপশনের হ্যাশট্যাগে রয়েছে ‘জিরো’র নাম। আর তাতে অবশ্য বুঝতে বাকি নেই যে, এমন কাণ্ডটি ঘটেছে শাহরুখের আগামী ছবি ‘জিরো’র শুটিং সেটে।

ইন্ডাস্ট্রিতে সব সময়ই শোনা যায়, শাহরুখ নাকি একেবারেই ‘মর্নিং পার্সন’ নন। রাত জেগে শুট করতে রাজি হলেও, ভোরবেলা কলটাইম থাকলেই বেজায় রুষ্ট হন বলিউড ‘বাদশা’। যদিও, সে কারণে কাজে তার প্রভাব কখনও পড়েছে কিনা তা জানা যায়নি।

আরও পড়ুন, বার্থডে গার্ল শ্রদ্ধার ‘কলেজ ক্রাশ’ কে জানেন?

আরও পড়ুন, ‘কালা’-র টিজারে ভাইরাল রজনীকান্ত

তবে শাহরুখের এই অনবদ্য আইডিয়া কিন্তু নজর কেড়েছে নেটিজেনদের। পরিচালকের কথা মতো সকাল সকাল শুটিং ফ্লোরে পৌঁছে গিয়ে, বাকি ঘুমটা ফ্লোরেই ঘুমিয়ে নিয়েছেন অভিনেতা।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

শাহরুখ-ক্যাটরিনার সঙ্গে ‘জিরো’তে দেখা যাবে অনুষ্কা শর্মাকেও। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ‘জিরো’তেই শেষ ক্যামিও করতে দেখা যাবে প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীকেও। ছবিটি মুক্তি পাওয়ার কথা চলতি বছর ডিসেম্বরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন