জিয়া খান মামলায় সিবিআইয়ের চার্জশিটে নাম সূরজ পাঞ্চোলির

অভিনেত্রী জিয়া খান আত্মঘাতী হয়েছিলেন। তাঁকে খুন করা হয়নি। তবে জিয়া আত্মঘাতী হওয়ার পর যে মামলা দায়ের করা হয়েছিল, তাতে সিবিআইয়ের দেওয়া চার্জশিটে নাম রয়েছে জিয়ার ‘বয় ফ্রেন্ড’ সূরজ পাঞ্চোলির।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০১৫ ২০:৪৬
Share:

অভিনেত্রী জিয়া খান আত্মঘাতী হয়েছিলেন। তাঁকে খুন করা হয়নি। তবে জিয়া আত্মঘাতী হওয়ার পর যে মামলা দায়ের করা হয়েছিল, তাতে সিবিআইয়ের দেওয়া চার্জশিটে নাম রয়েছে জিয়ার ‘বয় ফ্রেন্ড’ সূরজ পাঞ্চোলির। বুধবার সিবিআইয়ের স্পেশ্যাল ক্রাইম ডিভিশন মুম্বইয়ের সেশন আদালতে ওই চার্জশিট পেশ করেছে।

Advertisement

অভিনেত্রী জিয়া খানের গর্ভপাতে তাঁর ‘বয় ফ্রেন্ড’ সূরজ পাঞ্চোলি কী ভাবে, কতটা জড়িত ছিলেন, তার পুঙ্খানুপুঙ্খ বর্ণনা দেওয়া হয়েছে ওই চার্জশিটে।

চার্জশিটে বলা হয়েছে, সন্তানসম্ভবা হওয়ার চার সপ্তাহ পর জিয়া সে কথা জানিয়েছিলেন সূরজকে। সেই সময় গর্ভপাত করাতে দু’জনে এক চিকিৎসকের কাছে গিয়েছিলেন। সেই চিকিৎসক জিয়াকে কয়েকটি ওষুধ খাওয়ার পরামর্শ দিয়েছিলেন। কিন্তু তাতে কোনও কাজ হয়নি। তার পর সূরজ অন্য এক চিকিৎসকের কাছে নিয়ে দিয়েছিলেন জিয়াকে। তিনি আরও কড়া ডোজের ওষুধ দিয়েছিলেন জিয়াকে। তাতে গর্ভপাত হয় ঠিকই। কিন্তু তার পর থেকেই অবসাদগ্রস্ত হয়ে পড়েন জিয়া। যার পরিণতিতেই তিনি আত্মহত্যা করেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন