Entertainment News

সলমনের বকা খেয়ে হাসপাতালে বিগ বস ১১-র প্রতিযোগী জুবের খান

পরিস্থিতি এমন হয়েছিল যে, সলমনের বকা খেয়ে হাসপাতালে ভর্তি করতে হয়েছে চিত্র পরিচালক প্রতিযোগীকে। সূত্রের খবর, চিত্র পরিচালক জুবের খান আপাতত হাসপাতালে ভর্তি রয়েছেন। তাঁর চিকিৎসা চলছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০১৭ ১৭:৩৮
Share:

রেগে গিয়ে জুবেরকে কী বললেন সলমন?

বিগ বস ১১ শুরু হয়ে গিয়েছে। আর শুরু হতেই জমে উঠেছে খেলা। নিয়ম অনুযায়ী প্রতি সপ্তাহের শেষে ‘উইকেন্ড কা ওয়ার’-এ হাজির হয়ে প্রত্যেকের সঙ্গে কথা বলছিলেন সলমন খান। কিন্তু এ বার যেন খানিক রুদ্রমূর্তি নিয়েই কথোপকথনে যোগ দিয়েছিলেন তিনি। পরিস্থিতি এমন হয়েছিল যে, সলমনের বকা খেয়ে হাসপাতালে ভর্তি করতে হয়েছে চিত্র পরিচালক প্রতিযোগীকে। সূত্রের খবর, চিত্র পরিচালক জুবের খান আপাতত হাসপাতালে ভর্তি রয়েছেন। তাঁর চিকিৎসা চলছে।

Advertisement

আরও পড়ুন, ২৪ ঘণ্টার মধ্যে ফের বিয়ে করলেন নাগার্জুনের ছেলে!

আরও পড়ুন, বিগ বস ১১-র ঘরে সলমনের অতিথি, রূপসী এই নারীকে চেনেন?

Advertisement

ঘটনাটা ঠিক কী?

‘উইকেন্ড কা ওয়ার’-এ বেশ মেজাজেই ছিলেন বলিউডের ‘সুলতান’। বিগ বসের ঘরে শুরু থেকেই যাঁরা নানা সমস্যা তৈরি করে চলেছেন, তাঁদের সঙ্গে কথা বলাই ছিল এই বিশেষ পর্বের পরিকল্পনা। একে একে জুবের খান, হিতেন তেজওয়ানি, হিনা খানদের— ডেকে রীতিমতো চাচাছোলা ভাষায় আক্রমণই করছিলেন সলমন। বিগ বস ১১-র প্রতিযোগী, চিত্র পরিচালক জুবের খানের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল, তিনি হাউজমেট বান্দগি কার্লা এবং আরশি খানের প্রতি অশ্লীল ভাষা ব্যবহার করে কথা বলেছেন। ইন্ডিয়া টাইমসের খবর অনুযায়ী, আরশিকে নাকি তিনি ‘দু’টাকার মহিলা’ বলেছেন। এমন অভিযোগ শুনেই চটে যান সলমন। অত্যন্ত কড়া ভাষায় আরশিদের প্রতি অশালীন মন্তব্য করে নিজের ভাবমূর্তিকে নষ্ট না করার আবেদন করেন তিনি।

এখানেই শেষ নয়।

জুবের প্রথম থেকেই দাবি করেছিলেন, তিনি দাউদ ইব্রাহিমের বোন হাসিনা পার্কারের জামাই। সলমন এ বিষয়েও জুবেরকে মিথ্যে পরিচয় না দেওয়ার আবেদন করেন। এমনকী সলমনকে তিনি যেন ‘ভাই’ বলে না ডাকেন সে বিষয়েও সতর্ক করে দেন। ইন্ডিয়া টাইমসের খবর অনুযায়ী, শো চলাকালীন সলমন জুবেরকে বলেন, এই শো-তে আসার কারণেই জুবেরের সন্তানরা তাঁকে রোজ দেখতে পাচ্ছে। জুবেরকে পরিবারের সম্মান নষ্ট না করার হুঁশিয়ারি দেন সলমন।

এ সব শুনেই নাকি অসুস্থ হয়ে পড়েন জুবের। ঘরে গিয়ে ওষুধ খান তিনি। এর পর রাতেই তাঁকে বিগ বস ১১-র বাংলোর কাছেই একটি হাসপাতালে ভর্তি করা হয়।

যদিও সলমন বা বিগ বস কর্তৃপক্ষ সরাসরি এ ঘটনা নিয়ে কোনও মন্তব্য করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন