Entertainment News

বাথরুমের দরজা ভেঙে বাথটাব থেকে উদ্ধার করা হয় শ্রীদেবীর দেহ

হোটেলে গিয়ে শ্রী-কে সারপ্রাইজ দেন বনি। দু’জনের মধ্যে প্রায় পনেরো মিনিট কথাও হয়। বনি শ্রী’কে নিয়ে ডিনারে যেতে চেয়েছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

দুবাই শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০১৮ ১১:৩৮
Share:

শ্রীদেবী। ছবি: শ্রীদেবীর ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

মিনিট ১৫ কথা বলার পর বনি-ই বলেছিলেন, এ বার ডিনার করা যাক!

Advertisement

স্বামীর কথায় সায় দিয়ে শ্রীদেবী গিয়েছিলেন বাথরুমে, ফ্রেশ হতে। কিন্তু, অনেকটা সময় পেরিয়ে গেলেও তিনি বেরোচ্ছেন না দেখে উদ্বিগ্ন বনি বেশ কয়েক বার দরজায় ধাক্কা দেন। তাতেও সাড়া না মেলায়, তিনি দরজা ভেঙে ভেতরে ঢোকেন। অচৈতন্য শ্রীদেবী তখন শুয়ে জলভর্তি বাথটাবে। এর পর বনি নানা ভাবে স্ত্রীর জ্ঞান ফেরানোর চেষ্টা করেন। তাতে কোনও কাজ না হওয়ায় এক বন্ধুকে ফোন করেন বনি।

তার পর ডাকা হয় পুলিশ। কিন্তু, কোনও কিছুতেই শ্রীদেবী আর সাড়া দেননি। এমন খবরই প্রকাশ করেছে দুবাইয়ের অন্যতম সংবাদপত্র খলিজ টাইমস।

Advertisement

আত্মীয়ের বিয়ে উপলক্ষে গত সপ্তাহে দুবাইতে ছিল কপূর পরিবার। খলিজ টাইমস জানাচ্ছে, মৃত্যুর আগে দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ার্সের হোটেল রুমে একাই ছিলেন শ্রীদেবী। তাদের দাবি, বিয়ে মিটে যাওয়ার পর বনি কপূর ছোট মেয়ে খুশিকে নিয়ে মুম্বই ফিরে এসেছিলেন। থেকে গিয়েছিলেন শ্রীদেবী। কিন্তু, শনিবার সন্ধ্যায় স্ত্রীকে সারপ্রাইজ দিতে ফের দুবাই উড়ে যান বনি। শনিবার স্থানীয় সময় বিকেল সাড়ে পাঁচটা নাগাদ তিনি জুমেইরাহ এমিরেটস টাওয়ার্সে পৌঁছে স্ত্রীকে ঘুম থেকে ডেকে তোলেন। তার পর মিনিট ১৫ দু’জনে চুটিয়ে আড্ডাও দেন।

আরও পড়ুন, এখনও মেলেনি ডেথ সার্টিফিকেট, দেহ কখন ফিরবে অনিশ্চিত

শ্রীদেবী ও বনি কপূর। ছবি: শ্রীদেবীর ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

এর পরেই স্ত্রীকে ডিনারের প্রস্তাব দেন বনি। সেই মতো শ্রীদেবী ফ্রেশ হতে বাথরুমে ঢোকেন। কিন্তু, অনেকটা সময় পেরিয়ে যাওয়ার পরেও স্ত্রী বেরোচ্ছেন না দেখে বনি বহু বার দরজা ধাক্কাধাক্কির পর তা ভেঙে অচৈতন্য স্ত্রীকে তুলে আনেন জলভর্তি বাথটাব থেকে। তার পর এক বন্ধুকে ফোন করে ডাকেন। পরে স্থানীয় সময় রাত ৯টা নাগাদ পুলিশকে ফোন করে খবর দেওয়া হয়। এর পর অভিনেত্রীকে নিয়ে যাওয়া হয় স্থানীয় রশিদ হাসপাতালে। সেখানে চিকিৎসকেরা জানান, অনেকটা আগেই মৃত্যু হয়েছে শ্রীদেবীর।

আরও পড়ুন, যৌবনের মোহেই কি বিপদ

সোমবার সকালে সংযুক্ত আরব আমিরশাহী প্রশাসনের তরফে জানানো হয়েছে, শ্রীদেবীর দেহের ময়নাতদন্ত হয়ে গিয়েছে। কিন্তু, ফরেন্সিক বিভাগের করা কিছু পরীক্ষা নিরীক্ষার রিপোর্ট এখনও হাতে আসেনি। সেই সমস্ত রিপোর্ট পাওয়ার পরেই তাঁর দেহ মুম্বই উড়িয়ে নিয়ে যাওয়ার অনুমতি মিলবে। কারণ, মৃত্যুর কারণ নিশ্চিত না হওয়া পর্যন্ত তাঁর ডেথ সার্টিফিকেট ইস্যু করা যাবে না। সবটা মিটে যাওয়ার পর শ্রীদেবীর দেহ মুম্বই নিয়ে আসা হবে। সূত্রের খবর, শিল্পপতি অনিল অম্বানীর চার্টার্ড বিমানে উড়িয়ে নিয়ে আসা হবে শ্রীদেবীর দেহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন