তুলা লগ্নের জাতক-জাতিকারা কেমন হয় জেনে নিন

তুলালগ্নের জাতক-জাতিকারা অধিক বিদ্যা লাভ করে। এরা অঙ্কশাস্ত্র, ইঞ্জিনিয়ারিং, দর্শন ও কমার্স প্রভৃতিতে আগ্রহী হয়।এরা দারুন ন্যায়পরায়ণ হয়।এরা সত্যবাদী, ন্যায়নিষ্ঠ ও স্পষ্ট বক্তা হয়।

Advertisement

শ্রীমতী অপালা

শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০১৮ ০০:৩৬
Share:

তুলালগ্নের জাতক-জাতিকারা কেমন হয় জেনে নিন।
তুলালগ্নের লগ্নাধিপতি শুক্র। শনি ও বুধ শুভ গ্রহ। চন্দ্র ও বুধ প্রধান রাজযোগকারক। জ্যোতিষশাস্ত্রে শুক্রকে শুভগ্রহ বলা হয়েছে।
দেহভাব ও প্রকৃতি
তুলার জাতক-জাতিকারা সাধারণতঃ বেটে সুন্দর স্বাস্থ্য বেশ মোটা সোটা হয়।এরা দারুন ন্যায়পরায়ণ হয়।এরা সত্যবাদী, ন্যায়নিষ্ঠ ও স্পষ্ট বক্তা হয়। এদের স্পষ্টবাদিতার জন্য প্রচুর শত্রু থাকে। এদের একনিষ্ঠার কোনও অভাব নেই। এদের চেহারার মধ্যে সৌম্যভাব বর্তমান থাকে।
বিদ্যাশিক্ষা
প্রায়ই দেখা যায় তুলালগ্নের জাতক-জাতিকারা অধিক বিদ্যা লাভ করে। এরা অঙ্কশাস্ত্র, ইঞ্জিনিয়ারিং, দর্শন ও কমার্স প্রভৃতিতে আগ্রহী হয়। তবে যদি শনি পাপগ্রহ দ্বারা দৃষ্ট হন তাহলে শিক্ষা নষ্ট হয়ে যাবে। এই লগ্নের জাতক-জাতিকারা মানুষের কাছে খুব সম্মান পেয়ে থাকেন।

Advertisement

কর্মস্থান
এরা কর্মজীবনে নার্স, কম্পাউন্ডার, নাবিক, জেলে, সৎব্যবসায়ী, সাহিত্যিক, নৃত্যশিল্পী ইত্যাদি হতে পারে।

বিবাহিত জীবন
এদের ২০ থেকে ৩০ বছরের মধ্যে বিবাহ হয়। যদি একাধিক পাপগ্রহ সপ্তমে থাকে তবে প্রণয় ঘটিত বিবাহ হতে পারে অন্যথায় সামাজিক বিবাহ হয়। এদের পত্নী সুন্দরী বা সুশ্রী হয়।

Advertisement

ভাগ্যস্থান
বুধের শুভ প্রভাবে এদের জীবন বিশেষ সুখময় হয়ে ওঠে। এরা আত্মীয়ের সম্পত্তি লাভ করে ভাগ্যবান হতে পারে। কিন্তু যদি বুধ দ্বিতীয়ে থাকে তাহলে ঋণও হতে পারে। এই লগ্নের জাতক-জাতিকারা নানারকম মানুষের সাহায্যে ভাগ্য ফেরাতে পারে। তবে কিছু কিছু ক্ষেত্রে এদের একটু ঠকতে হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন