Astrological Tips

দুধ ফোটানোর সময় উথলে পড়া কি গৃহের জন্য শুভ? না কি অশুভ কোনও ইঙ্গিত? কী বলে জ্যোতিষশাস্ত্র?

দৈনন্দিন কাজকর্মে আমাদের নানা ভুল-ত্রুটি হয়। যার মধ্যে একটি হল দুধ উথলে পড়া। জ্যোতিষশাস্ত্রে দুধ উথলে পড়ার বিশেষ কিছু ব্যাখ্যা রয়েছে।

Advertisement

শ্রীমতি অপালা

কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৩৮
Share:

দুধ উথলে পড়া কি কোনও শুভ বার্তা বহন করে? ছবি: সংগৃহীত।

দৈনন্দিন জীবনে আমাদের সঙ্গে এমন অনেক ঘটনা ঘটে যা দেখে আমাদের মনে একটু হলেও সংশয় তৈরি হয়। যেমন হঠাৎ আয়না ভেঙে যাওয়া, হাত থেকে কিছু পরে যাওয়া, কাক ডাকা ইত্যাদি। এ রকম ঘটনা প্রায়ই আমাদের বিব্রত করে থাকে। তারই মধ্যে একটি ঘটনা দুধ ফোটানোর সময়ে হঠাৎ তা উথলে পড়া।

Advertisement

কাজ করার সময়ে এমন ছোট ভুল-ত্রুটি তো প্রায় সব মানুষেরই হয়। এই ভুল-ত্রুটি হওয়ার সঙ্গে সঙ্গেই শাস্ত্রীয় কিছু ব্যাখ্যা আমাদের মনে পরে যায়। সেই ব্যাখ্যার সঙ্গে জড়িত বিশ্বাস থেকে আমরা ধারণা করতে পারি ভুলগুলি আগামী দিনে আমাদের জন্য শুভ হতে চলেছে না কি কোনও অশুভ বার্তা বহন করছে। এ রকমই একটি ঘটনা দুধ উথলে পড়া।

জ্যোতিষশাস্ত্র অনুসারে হঠাৎ দুধ উথলে যাওয়া অত্যন্ত শুভ একটি লক্ষণ। যা ইঙ্গিত দেয় আমাদের জীবনে বিশেষ শুভ কিছু ঘটতে চলেছে।

Advertisement

দুধ উথলে পরলে শুভ কী কী ঘটতে পারে?

১) কর্মে উন্নতি হওয়ার সম্ভবনা বৃদ্ধি পায়।

২) গৃহে নানা প্রকার শুভ কিছু হওয়ার সম্ভাবনা রয়েছে।

৩) ব্যবসায় বিশেষ উন্নতি হতে পারে।

৪) আয় বৃদ্ধি অর্থাৎ অর্থ প্রাপ্তির যোগ তৈরি হয়।

তবে অবশ্যই লক্ষ্য রাখতে হবে, দুধ উথলে পড়ে যেন তা একেবারে পুড়ে না যায়। দুধ উথলে পড়ে যাওয়া খুবই অশুভ একটি লক্ষণ বলে মনে করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন