তুলা রাশির শিশুদের স্বভাবগত বৈশিষ্ট্য

প্রথমেই বলব তুলা রাশির শিশুরা প্রচণ্ড চঞ্চল বা দুরন্ত প্রকৃতির হয়। এদের মধ্যে আলাদা রকমের একটা আকর্ষণ লক্ষ্য করা যায় ছোটবেলা থেকেই।

Advertisement

শ্রীমতী অপালা

শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০১৯ ০০:০০
Share:

প্রথমেই বলব তুলা রাশির শিশুরা প্রচণ্ড চঞ্চল বা দুরন্ত প্রকৃতির হয়। এদের মধ্যে আলাদা রকমের একটা আকর্ষণ লক্ষ্য করা যায় ছোটবেলা থেকেই। এরা যে কোনও পরিবেশে নিজেকে মানিয়ে চলতে পারে। যেখানেই যাক খুব তাড়াতাড়ি এদের বন্ধু সংখ্যা বৃদ্ধি পায়।

Advertisement

তুলা রাশির বাচ্চারা নিজের সম্পর্কে খুব সচেতন। নিজে যদি কোনও কারণে আঘাত পায়, তা হলে চট করে সেটা ভুলতে চায় না। এদের শান্ত করা খুব কঠিন বিষয়।তবে এদের চুলবুলি স্বভাব ভীষণ ভাবে মানুষের দৃষ্টি আকর্ষণ করে। কোনও কারণে এরা বিপদে পড়লে নিজেই বিপদ থেকে বেরোনোর রাস্তা খুঁজে নেয়। অতিরিক্ত বুদ্ধিদীপ্ততার জন্য সহজে এরা কোথাও বিপাকে পড়ে না।

এরা ভীষণ বুদ্ধিমান হয়। যে কোনও বিষয় খুব তাড়াতাড়ি নিজের বশে আনতে পারে। এরা লেখাপড়ায় যথেষ্ট ভাল হয়। এরা কোনও কাজ শুরু করলে শেষ না করে ছাড়ে না।

Advertisement

আরও পড়ুন: কন্যা রাশির শিশুদের স্বভাবগত বৈশিষ্ট্য

তুলা রাশির শিশুরা খুব পরিষ্কার পরিচ্ছন্ন হয়। ছোটবেলা থেকেই নোংরা অপরিষ্কার কিছু এরা সহ্য করতে পারে না। নিজের আশেপাশের পরিবেশ নিজেই পরিষ্কার করে নেয়। ঠিক মতো লেখাপড়া করলে এরা দশের মধ্যে একজন হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন