Advertisement
২৬ এপ্রিল ২০২৪

কন্যা রাশির শিশুদের স্বভাবগত বৈশিষ্ট্য

কন্যা রাশির জাতক-জাতিকারা খুব শান্ত স্বভাবের হয়। ছোটবেলা থেকেই এদের মধ্যে মানুষকে চিনে নেওয়ার ক্ষমতা থাকে প্রবল। 

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০১৯ ০০:০০
Share: Save:

কন্যা রাশির জাতক-জাতিকারা খুব শান্ত স্বভাবের হয়। ছোটবেলা থেকেই এদের মধ্যে মানুষকে চিনে নেওয়ার ক্ষমতা থাকে প্রবল। ভালবাসা পেলে বার বার সেখানে যায়, কিন্তু একটু খারাপ ব্যবহার পেলে সে দিকে একদমই যেতে চায় না এই রাশির শিশুরা।

পড়াশোনায় ভালই মনোযোগ থাকে। তবে এই রাশির মধ্যে শিশুসুলভ ভাব অতিরিক্ত বেশি, যার ফলে মাঝে মাঝে লেখাপড়া থেকে মন সরে যায়। কন্যা রাশির জাতক-জাতিকার বুদ্ধি খুব ভাল হওয়ায় সব কাজ বুদ্ধির দ্বারা জয় করতে চায় এবং তাতে সফলও হয়।

দয়ালু মনোভাব ছোটবেলা থেকেই এদের মধ্যে থাকে। মানুষের কাছ থেকে কিছু নেওয়ার প্রবণতা কম থাকে বরং দেওয়ার প্রবণতা বেশি থাকে কন্যা রাশির শিশুদের। শিশু থেকে বড় বয়স পর্যন্ত এরা খুব সংবেদনশীল হয়।

আরও পড়ুন: কর্কট রাশির শিশুদের স্বভাবগত বৈশিষ্ট্য

ছোটবেলা থেকেই এরা খুব বিচক্ষণ, জ্ঞানী ও বুদ্ধিমান হয়। সব জিনিসকে খুব ভাল ভাবে বিচার করে তবেই ঠিক করে কী করবে। এদের শরীর স্বাস্থ্য খুব ভাল হয়।

এই রাশির একটি মহৎ বৈশিষ্ট্য হল, মানুষ যতই এদের ওপর রেগে থাক না কেন মুখের ওপর কিছু বলতে পারবে না। এরা সব বিষয়ে কৌতূহল দেখায়। নিজেকে সকলের সামনে ভাল প্রমাণ করতে ছোটবেলা থেকেই খুব পারদর্শী হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virgo Rashi Child
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE