কয়েক ঘণ্টার গ্রহণের ফল দীর্ঘস্থায়ী, দেখে নিন কোন ভাবে কী হতে পারে (চতুর্থ পর্ব)

দশম ভাবে গ্রহণ সংগঠিত হলে এবং শুভ গ্রহের সঙ্গে সম্পর্ক বা দৃষ্টি সম্পর্ক থাকলে কর্মক্ষেত্রে সাফল্য, চাকরির ক্ষেত্রে পদোন্নতি, কর্ম সংক্রান্ত বিষয়ে বিভিন্ন শুভ ফল লাভের সম্ভাবনা।

Advertisement

সুপ্রিয় মিত্র

শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২০ ০০:০৫
Share:

দশম ভাব– পেশা, কর্ম, ব্যবসা, উচ্চাভিলাষ ইত্যাদি নির্দেশ করে।

Advertisement

দশম ভাবে গ্রহণ সংগঠিত হলে এবং শুভ গ্রহের সঙ্গে সম্পর্ক বা দৃষ্টি সম্পর্ক থাকলে কর্মক্ষেত্রে সাফল্য, চাকরির ক্ষেত্রে পদোন্নতি, কর্ম সংক্রান্ত বিষয়ে বিভিন্ন শুভ ফল লাভের সম্ভাবনা। অশুভ গ্রহের সঙ্গে সম্পর্ক বা দৃষ্টিতে কর্মক্ষেত্রে অশুভ প্রভাব, কর্মক্ষেত্রের স্থানান্তর এবং কর্মক্ষেত্রে বিভিন্ন শাস্তির আশঙ্কা। অশুভ বাবা-মায়ের ক্ষেত্রেও।

একাদশ ভাব– লাভ, আয়, আকাঙ্ক্ষা, বন্ধু সুখ এবং যে কোনও বিষয়ে সাফল্য নির্দেশ করে।

Advertisement

আরও পড়ুন: কয়েক ঘণ্টার গ্রহণের ফল দীর্ঘস্থায়ী, দেখে নিন কোন ভাবে কী হতে পারে (তৃতীয় পর্ব)

একাদশ ভাবে গ্রহণ সংগঠিত হলে এবং শুভ গ্রহের সঙ্গে সম্পর্ক বা দৃষ্টি থাকলে আয় এবং লাভের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। দীর্ঘ দিনের আশা বা আকাঙ্ক্ষা পূরণ। নিজের চেষ্টায় সাফল্য এবং সব ক্ষেত্রে সাফল্য প্রাপ্তির সম্ভাবনা। অশুভ গ্রহের প্রভাব বা দৃষ্টিতে বিপরীত ফল প্রাপ্তির আশঙ্কা।

দ্বাদশ ভাব– ব্যয়, মোক্ষ, আধ্যাত্মিক বিদ্যা, হানি, হাসপাতাল, জেলবাস ইত্যাদি নির্দেশ করে।

দ্বাদশ ভাবে গ্রহণ সংগঠিত হলে শুভ গ্রহের প্রভাব বা দৃষ্টি থাকলেই উল্লিখিত বিষয়ে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। বিশেষত বিদেশে চাকরিরত ব্যক্তি, হসপাতাল বা জেল সংক্রান্ত কাজে লিপ্ত ব্যক্তিদের ক্ষেত্রে শুভ এবং উল্লিখিত বিষয়ে শুভত্ব বৃদ্ধি। অশুভ গ্রহের প্রভাব বা দৃষ্টি বিপরীত ফল প্রাপ্তির আশঙ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন