Birth Chart

সন্তান সুখ এবং পড়াশোনার ক্ষেত্রে কেমন যাবে চলতি এপ্রিল

রবি আগামী ১৪ এপ্রিল, বুধ আগামী ১৭ এপ্রিল, শুক্র আগামী ১১ এপ্রিল থেকে মেষ রাশিতে অবস্থান করবে। মঙ্গল ১৪ এপ্রিল থেকে মিথুন রাশিতে অবস্থান করবে।

Advertisement

সুপ্রিয় মিত্র

শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২১ ০৮:০৪
Share:

রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে অন্যান্য ক্ষেত্রের মতো সন্তান সুখ এবং শিক্ষার ক্ষেত্রেও ফলের পরিবর্তন হবে ১২টি রাশিরই।

আগামী এপ্রিল মাসে চন্দ্র ছাড়াও রবি, বুধ, শুক্র, মঙ্গল এবং বৃহস্পতি নিজের অবস্থান (রাশি) পরিবর্তন করবে। রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে অন্যান্য ক্ষেত্রের মতো সন্তান সুখ এবং শিক্ষার ক্ষেত্রেও ফলের পরিবর্তন হবে ১২টি রাশিরই। রবি আগামী ১৪ এপ্রিল, বুধ আগামী ১৭ এপ্রিল, শুক্র আগামী ১১ এপ্রিল থেকে মেষ রাশিতে অবস্থান করবে। মঙ্গল ১৪ এপ্রিল থেকে মিথুন রাশিতে অবস্থান করবে। বৃহস্পতি আগামী ৬ এপ্রিল থেকে কুম্ভ রাশিতে অবস্থান করবে।

Advertisement

মেষ: মেষ রাশির সন্তান সুখের ক্ষেত্র মাসের প্রথম অর্ধে মধ্যম হলেও মাসের দ্বিতীয় অর্ধে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। ছাত্রছাত্রীদের ক্ষেত্রে অর্থাৎ শিক্ষাক্ষেত্রেও মাসের দ্বিতীয় অর্ধ শুভ।

বৃষ: বৃষ রাশির সন্তান সুখের ক্ষেত্র মধ্যম। সন্তানের আচরণ বিভিন্ন ভাবে বিব্রত করবে। মাসের দ্বিতীয় অর্ধে সন্তানের মানসিক উত্তেজনা, ক্রোধ বৃদ্ধির আশঙ্কা। ছাত্রছাত্রীদের ক্ষেত্রে পড়াশোনায় মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। বিভ্রান্তিমূলক চিন্তাভাবনা থেকে সচেতন থাকা উচিত।

Advertisement

মিথুন: সন্তান সুখের ক্ষেত্রে মাসের প্রথম অর্ধে মধ্যম হলেও মাসের দ্বিতীয় অর্ধে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। পড়াশোনার ক্ষেত্রেও শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

কর্কট: সন্তান সুখের ক্ষেত্র মধ্যম। পড়াশোনার ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

সিংহ: সন্তান সুখের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। পড়াশোনার ক্ষেত্রও শুভ।

কন্যা: সন্তান সুখের ক্ষেত্র শুভ। ছাত্রছাত্রীদের ক্ষেত্রে ভ্রান্তিমূলক চিন্তাভাবনা বিব্রত করলেও শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

তুলা: সন্তান সুখের ক্ষেত্র খুবই শুভ। শিক্ষা ক্ষেত্রে বিশেষ শুভ মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে।

বৃশ্চিক: সন্তান সুখের ক্ষেত্রে মাসের প্রথম অর্ধে মধ্যম হলেও দ্বিতীয় অর্ধে শুভ। দ্বিতীয় অর্ধে সন্তানের রাগ, হঠকারিতার উপশম হবে। পড়াশোনার ক্ষেত্র মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে বিশেষ শুভ।

ধনু: সন্তান সুখের ক্ষেত্র মধ্যম। সন্তানের উশৃঙ্খল মানসিকতা চিন্তার কারণ হতে পারে মাসের দ্বিতীয় অর্ধে। মধ্যম পড়াশোনার ক্ষেত্র। ধৈর্যচ্যুতি ঘটার সম্ভাবনা রয়েছে, সচেতনতা অবলম্বন জরুরী।

মকর: সন্তান সুখের ক্ষেত্র মধ্যম। সন্তানের বিভ্রান্তিমূলক আচরণ বিব্রত করতে পারে। ছাত্রছাত্রীদের ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

কুম্ভ: সন্তান সুখের ক্ষেত্র শুভ। মাসের দ্বিতীয় অর্ধে সামান্য পরিবর্তন হলেও শুভ ফলই আশা করা যায়। ছাত্রছাত্রীদের ক্ষেত্রেও শুভ।

মীন: মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা সন্তান সুখের ক্ষেত্রে। মধ্যম শিক্ষা ক্ষেত্র। ধর্ম এবং ভাষা শিক্ষায় প্রবণতা বৃদ্ধির সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন