Capricorn

চলতি মাসে বিলাসবহুল জিনিস কেনায় খরচ বাড়বে মকর রাশির জাতকের

মকর রাশির শনির সাড়েসাতির দ্বিতীয় পর্যায় চলছে। রাশি অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান, সহাবস্থান বৃহস্পতি এবং বুধের। শারীরিক এবং মানসিক ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

Advertisement

সুপ্রিয় মিত্র

শেষ আপডেট: ০৭ মার্চ ২০২১ ০৭:৩৯
Share:

রাশি অধিপতি শনি অবস্থান করছে নিজ রাশি মকরে। সহাবস্থান করছে বুধ এবং বৃহস্পতি।

মকর রাশিচক্রের দশম রাশি। রাশি অধিপতি শনি অবস্থান করছে নিজ রাশি মকরে। সহাবস্থান করছে বুধ এবং বৃহস্পতি। বুধ আগামী ১১ মার্চ রাশি পরিবর্তন করে পরবর্তী রাশি কুম্ভে গমন করবে। কুম্ভ (দ্বিতীয়) রাশিতে অবস্থান করছে শুক্র এবং রবি। রবি আগামী ১৪ মার্চ এবং শুক্র আগামী ১৭ মার্চ রাশি পরিবর্তন করে পরবর্তী মীন রাশিতে গমন করবে। বৃষ (পঞ্চম) রাশিতে একসঙ্গে অবস্থান করছে রাহু এবং মঙ্গল। বৃশ্চিক (একাদশ) রাশিতে অবস্থান করছে কেতু।

Advertisement

মকর রাশির শনির সাড়েসাতির দ্বিতীয় পর্যায় চলছে। রাশি অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান, সহাবস্থান বৃহস্পতি এবং বুধের। শারীরিক এবং মানসিক ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

দ্বিতীয় রাশি অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান এবং দ্বিতীয় রাশিতে শুক্রের অবস্থান শুভ হলেও দ্বিতীয় বা ধনস্থানে রবির অবস্থান ধনস্থানের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম মাসের প্রথম অর্ধে। তবে দ্বিতীয় অর্ধে শুভ। বিলাসবহুল জিনিসপত্র কেনায় খরচ হওয়ার সম্ভাবনা। লোহা, তেল, টেলিকম, যোগাযোগ, ইলেকট্রনিক্স ইত্যাদি বিষয়ে বিনিয়োগে লাভের সম্ভাবনা।

Advertisement

চতুর্থ রাশির অধিপতির পঞ্চমে রাহুর সঙ্গে অবস্থান মধ্যম জমি, বাড়ি এবং যানবাহন সুখের ক্ষেত্রে।

পঞ্চম রাশিতে রাহু ও মঙ্গলের অবস্থান এবং বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্ক মধ্যম সন্তান সুখের ক্ষেত্রে। শিক্ষা এবং প্রেমপ্রীতির ক্ষেত্র মধ্যম।

ষষ্ঠ রাশির অধিপতির রাশিস্থানে অবস্থান মধ্যম রোগ, শত্রু এবং ঋণের ক্ষেত্রে। মুখ এবং ত্বকের সমস্যা বিব্রত করতে পারে। শুভ প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র। ছোটখাটো দুর্ঘটনা থেকে সচেতন থাকুন।

সপ্তম রাশির সঙ্গে শনি, বৃহস্পতি এবং বুধের দৃষ্টি সম্পর্ক মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা দাম্পত্য সুখের ক্ষেত্রে।

নবম রাশির সঙ্গে রাহু এবং বৃহস্পতির দৃষ্টি সম্পর্ক এবং নবম রাশির অধিপতির অবস্থান অনুযায়ী ভাগ্যক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

দশম রাশি অধিপতি মকর রাশির বিশেষ শুভ ফলদাতা গ্রহ। দশম রাশি অধিপতির অবস্থান অনুযায়ী শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কর্মক্ষেত্রে। একাদশ রাশিতে কেতুর অবস্থান এবং মঙ্গলের নিজ গৃহে নিজ দৃষ্টি শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা আয় এবং লাভ রাশির ক্ষেত্রে। আধ্যাত্মিকতা সংক্রান্ত লাভের সম্ভাবনা। কোনও ধর্মীয় স্থানে ভ্রমণের সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন