শত্রু এবং অন্য সম্পর্ক থেকে সতর্ক থাকুন মিথুন রাশি

রাশি চক্রের তৃতীয় রাশি মিথুন। রাশি অধিপতি বুধ। মিথুন রাশিতে অবস্থান করছে রাহু, শুক্র এবং বুধ। বুধ মাসের প্রথম দিন মিথুন রাশিতে অবস্থান করবে। ২ অগস্ট পরবর্তী রাশিতে গমন করবে।

Advertisement
সুপ্রিয় মিত্র শেষ আপডেট: ৩১ জুলাই ২০২০ ০০:০৬
Share:

রাশি চক্রের তৃতীয় রাশি মিথুন। রাশি অধিপতি বুধ। মিথুন রাশিতে অবস্থান করছে রাহু, শুক্র এবং বুধ। বুধ মাসের প্রথম দিন মিথুন রাশিতে অবস্থান করবে। ২ অগস্ট পরবর্তী রাশিতে গমন করবে। কর্কট (দ্বিতীয়) রাশিতে অবস্থান রবির ১৬ অগস্ট পর্যন্ত এবং বুধের ২ অগস্ট থেকে ১৭ অগস্ট পর্যন্ত। ১৭ অগস্ট রবি এবং ১৮ অগস্ট বুধ পরবর্তী সিংহ রাশিতে গমন করবে। ধনু (সপ্তম) রাশিতে অবস্থান কেতু এবং বৃহস্পতির। মকর (অষ্টম) রাশিতে অবস্থান করছে শনি। মীন (দশম) রাশিতে অবস্থান মঙ্গলের, আগামী ১৬ অগস্ট পর্যন্ত। ১৭ অগস্ট রাশি পরিবর্তন করে পরবর্তী মেষ রাশিতে গমন করবে।

Advertisement

কর্কট রাশিতে রবি এবং বুধের অবস্থান এবং শনির সঙ্গে দৃষ্টি সম্পর্ক মধ্যম ফল আশা করা যায়। সোনা, তামা, টেলিকম, পরিষেবামূলক ক্ষেত্রে বিনিয়োগে লাভ হবে।

মাসের প্রথম অর্ধে সাংসারিক ক্ষেত্রে উত্তেজনা এবং চাপা আক্রোশ থাকলেও পরবর্তী অর্ধে এ সব থেকে মুক্তি মিলবে। জমি, বাড়ি এবং যানবাহনের ক্ষেত্র শুভ। স্থাবর সম্পত্তি এবং যানবাহন ক্রয় বিক্রয় করা যেতে পারে।

Advertisement

আরও পড়ুন: অগস্ট মাসে বৃষ রাশির চাকরিতে দায়িত্ব বাড়বে, বিপরীত লিঙ্গের শত্রু থেকে সাবধান

পঞ্চম রাশির অধিপতির অবস্থান শিক্ষার ক্ষেত্রে শুভ ইঙ্গিত। উচ্চশিক্ষার ক্ষেত্র শুভ। সন্তান ক্ষেত্র শুভ মাসের প্রথম অর্ধে। দ্বিতীয় অর্ধে সন্তানের ক্রোধ বৃদ্ধির আশঙ্কা।

আগামী ১৬ অগস্ট পর্যন্ত শত্রু থেকে সাবধান থাকুন। তবে পরবর্তী সময় শুভ। বিশেষ সচেতন থাকুন রক্তচাপ এবং হৃৎপিণ্ডের সমস্যার ব্যাপারে। প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র মধ্যম।

দাম্পত্য সুখের ক্ষেত্র শুভ। প্রেম প্রীতির ক্ষেত্র শুভ। বিবাহ বহির্ভূত সম্পর্ক এবং অনৈতিক কাজের বিষয়ে সচেতন থাকুন। ভাগ্য অধিপতির অবস্থান শুভ হলেও ভাগ্য ক্ষেত্র মধ্যম বলাই ভাল। পরিশ্রমই মধ্যম ভাগ্য ফলকে উত্তম করতে পারে।

কর্মক্ষেত্র (ব্যবসা বা চাকরি) শুভ। লাভ স্থানের অধিপতির অবস্থান লাভ ক্ষেত্রের শুভ ইঙ্গিত। বিশেষ শুভ মাসের দ্বিতীয় অর্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন