অক্টোবর মাস কেমন যাবে বৃশ্চিক রাশির

বৃশ্চিক রাশি চক্রের অষ্টম রাশি। রাশি অধিপতি মঙ্গলের বক্রী অবস্থান মেষ রাশিতে। ধনু (দ্বিতীয়) রাশিতে (নিজ রাশিতে) অবস্থান করছে বৃহস্পতি। মকর (তৃতীয়) রাশিতে (নিজ রাশিতে) অবস্থান করছে শনি।

Advertisement

সুপ্রিয় মিত্র

শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২০ ০০:০৫
Share:

বৃশ্চিক রাশি চক্রের অষ্টম রাশি। রাশি অধিপতি মঙ্গলের বক্রী অবস্থান মেষ রাশিতে। ধনু (দ্বিতীয়) রাশিতে (নিজ রাশিতে) অবস্থান করছে বৃহস্পতি। মকর (তৃতীয়) রাশিতে (নিজ রাশিতে) অবস্থান করছে শনি। মেষ (ষষ্ঠ) রাশিতে বক্রী অবস্থান করছে মঙ্গল আগামী ৪ অক্টোবর পূর্ববর্তী মীন রাশিতে গমন করবে। বৃষ (সপ্তম) রাশিতে অবস্থান করছে রাহু। সিংহ (দশম) রাশিতে অবস্থান করছে শুক্র আগামী ২৩ অক্টোবর পরবর্তী কন্যা রাশিতে গমন করবে। কন্যা (একাদশ) রাশিতে অবস্থান করছে রবি। আগামী ১৭ অক্টোবর পরবর্তী তুলা রাশিতে গমন করবে। তুলা (দ্বাদশ) রাশিতে অবস্থান করছে বুধ, আগামী ১৪ অক্টোবর গতি পরিবর্তন করে বক্র গতি প্রাপ্ত হবে।

Advertisement

দ্বিতীয় রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান শুভ ধনসম্পত্তির ক্ষেত্রে। সোনা, লোহা, খাদ্যদ্রব্য, শিক্ষা সংক্রান্ত বিষয়, তেল ইত্যাদি বিষয়ে বিনিয়োগে লাভের সম্ভাবনা।

চতুর্থ রাশির অধিপতির নিজ রাশিতে অবস্থান ভুমি, ভবন এবং যানবাহন বিষয়ক সুখের ক্ষেত্রে শুভ। শুভ মাতৃসুখ এবং পারিবারিক সদস্যদের সঙ্গে সম্পর্কের বিষয়ে।

Advertisement

পঞ্চম রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান সন্তানসুখের ক্ষেত্রে শুভ হলেও সন্তানের রাগ এবং উগ্রতা বৃদ্ধি মানসিক অশান্তির কারণ হতে পারে। শুভ শিক্ষাক্ষেত্র এবং উচ্চশিক্ষা ক্ষেত্র।

আরও পড়ুন: বিলাসবহুল দ্রব্য, যানবাহন ক্রয়ের ক্ষেত্রে শুভ তুলা রাশির

ষষ্ঠ রাশির অধিপতির অবস্থান অনুযায়ী শত্রু, রোগ, এবং ঋণের ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। মধ্যম প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র।

সপ্তম রাশিতে রাহুর অবস্থান দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভ ফল আশা করা যায় না। দাম্পত্য এবং প্রেম প্রীতির ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়।

ভাগ্য রাশিতে শনির দৃষ্টি ভাগ্য ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়।

দশম রাশির অধিপতি একাদশে এবং দশম রাশিতে শুক্রের অবস্থান এবং বৃহস্পতির দৃষ্টি কর্ম ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়।

আয় বা লাভ রাশির অবস্থান অনুযায়ী লাভ বা আয় ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন